১৭ সেপ্টেম্বর, ২০১৯ ১৭:৩৬

রাঙামাটিতে উৎসবমুখর বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি

রাঙামাটিতে উৎসবমুখর বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

রাঙামাটিতে উৎসবমুখর পরিবেশে শুরু হয়েছে বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট। মঙ্গলবার সকাল ১০টায় রাঙামাটি চিংহ্লামং মারী স্টেডিয়ামে জেলা প্রশাসনের উদ্যোগে ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা অনুর্দ্ধ ১৭ বালক-বালিকা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন রাঙামাটি সংসদ সদস্য দীপংকর তালুকদার। 

রাঙামাটি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশীদের সভাপতিত্বে এতে তিন পার্বত্য জেলা সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, রাঙামাটি জেলা পরিষদের চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, রাঙামাটি পৌর মেয়র মো. আকবর হোসেন চৌধুরী ও রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. শফিউল আজম উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে রাঙামাটি সংসদ সদস্য দীপংকর তালুকদার বলেন, পার্বত্যাঞ্চলের ছেলে মেয়েরা খেলাধুলায় অনেক দূর এগিয়ে গেছেন। সরকারের আন্তনিরকতায় এ অঞ্চলের প্রতিভাবান ছেলে-মেয়েরা আন্তর্জাতিকভাবে খেলাধুলায় সুযোগ পাচ্ছে। তাই বিদ্যালয়ের পাঠদানের পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলায় উৎসাহিত করতে হবে। কারণ খেলাধুলা একটি মানুষকে সুস্থ রাখার পাশাপাশি সমাজের অপরাধ দমন করতে সহযোগিতা করে। অপরাধ প্রবণতা কমাতে সহযোগিতা করে। তাই সবাইকে তাদের সন্তানকে খেলাধুলার উপর জোর দেওয়ার আহ্বান জানান এ সংসদ সদস্য।

রাঙামাটিতে শুরু হওয়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা অনুর্দ্ধ ১৭ বালক-বালিকা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট চালবে আগামী ২ সেপ্টেম্বর পর্যন্ত। এতে রাঙামাটির ১০টি উপজেলার ২০টি এবং দুই পৌরসভার ২টি করে মোট ২২টি দল অংশ নেবে।

বিডি প্রতিদিন/এনায়েত করিম 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর