Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২১ সেপ্টেম্বর, ২০১৯ ২২:০১

আশুড়ার বিলে ঘুরতে গিয়ে নৌকাডুবিতে ৩ শিক্ষার্থীর মৃত্যু

দিনাজপুর প্রতিনিধি

আশুড়ার বিলে ঘুরতে গিয়ে নৌকাডুবিতে ৩ শিক্ষার্থীর মৃত্যু

দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার জাতীয় উদ্যান আশুড়ার বিলে ঘুরতে গিয়ে নৌকাডুবিতে ৩ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এসময় ওই নৌকাতে থাকা অপর ২ শিক্ষার্থী আহত হয়েছেন। শনিবার বিকেল ৪টার দিকে নবাবগঞ্জে জাতীয় উদ্যান আশুড়ার বিলে এ দুর্ঘটনা ঘটে।

নৌকাডুবির ঘটনায় নিহত হাবিপ্রবি’র ২ জন ছাত্র- সিভিল ইঞ্জিনিয়ারিংয়ের আশফাক আহমেদ ওরফে দীপ্ত (২৩) এবং ফিজারিজ অনুষদের রাফিদ আহমেদ (২৪)। এই দুর্ঘটনায় মৃত অপরজন দিনাজপুর সরকারি মহিলা কলেজের ইংরেজী বিভাগের ছাত্রী ফারিয়া মৌমি (২২)। 

স্থানীয়রা ও পুলিশ জানায়, দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ৪ ছাত্র ও দিনাজপুর সরকারি মহিলা কলেজের এক ছাত্রীসহ ৫ জন নবাবগঞ্জে জাতীয় উদ্যান আশুড়ার বিলে ঘুরতে যান। তারা কাঠের তৈরি ব্রিজ ও শালবন ঘুরে দেখার পর নৌকায় চড়ে বিল ঘুরে দেখছিলেন। শিক্ষার্থীরা মাঝির নিকট থেকে নৌকা নিয়ে নিজেরাই নৌকা চালিয়ে বিলের মধ্যে যান। বিলের মাঝখানে গিয়ে হঠাৎ নৌকাটি ডুবে যায়। সাঁতার না জানায় সবাই পানিতে তলিয়ে যায়। এ সময় স্থানীয় লোকজন ও ঘুরতে যাওয়া অন্য পর্যটকরা দেখতে পেয়ে তাদের উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। সেখানে দায়িত্বরত চিকিৎসক এক ছাত্রীসহ ৩ ছাত্রকে মৃত ঘোষণা করেন।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য