Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১০ অক্টোবর, ২০১৯ ১৬:২০

নাটোরে ভূমি অফিসের সেবার স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতকরণে সংলাপ

নাটোর প্রতিনিধি

নাটোরে ভূমি অফিসের সেবার স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতকরণে সংলাপ

সরকারি ভূমি অফিসের সেবার স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতকরণে ভূমি সেবা সংক্রান্ত অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক) ও সেবা গ্রহিতাদের মধ্যে সরাসরি সংলাপ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে নাটোর শহরের কমিউনিটি রিসোর্স সেন্টারে এ সংলাপ অনুষ্ঠিত হয়েছে।  

কমিউনিটি রিসোর্স সেন্টার (সিআরসি) ব্যবস্থাপনা কমিটির সভাপতি অধ্যক্ষ আব্দুর রাজ্জাকের সভাপতিত্ব এ সংলাপ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে মূখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার ও প্রশাসনিক দপ্তরের অনিক মোছা. জেসমিন আক্তার বানু এবং সহকারী কমিশনার (ভূমি) ও ভূমি সংক্রান্ত সরকারি সেবা ব্যবস্থার অনিক মো. আবু হাসান।  

বাংলাদেশ সরকারের অংশীদারিত্বে এবং ইউরোপীয় ইউনিয়নের অর্থায়নে ব্রিটিশ কাউন্সিল কর্তৃক বাস্তবায়িত প্লাটফরমস ফর ডায়ালগ প্রকল্পের অধীনে স্থানীয় সংগঠন স্বপ্ন সমাজ উন্নয়ন সংস্থা এ সংলাপ অনুষ্ঠানের আয়োজন করে। ব্রিটিশ কাউন্সিলের ডিস্ট্রিক্ট ফ্যাসিলিটেটর অমর ডি কস্তার সঞ্চালনায় অনুষ্ঠিত এ আলোচনায় অংশ নেন ব্রিটিশ কাউন্সিলের রিজিওনাল কো-অর্ডিনেটর আব্দুল ওহাব, স্বপ্ন সমাজ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক পারভিন আক্তার, চলন্তিকা গণপাঠাগারের সাধারণ সম্পাদক শিবলী সাদিক, ছাতনী ইউনিয়নের বিভিন্ন পেশাজীবী নারী-পুরুষ। 


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য