শিরোনাম
প্রকাশ : ২১ অক্টোবর, ২০১৯ ২১:৪২

কারেন্ট জাল উদ্ধারে গিয়ে হামলার শিকার কোষ্টগার্ড সদস্য

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

কারেন্ট জাল উদ্ধারে গিয়ে হামলার শিকার কোষ্টগার্ড সদস্য

বরিশালের হিজলা উপজেলার গৌরবদী ইউনিয়নে মাছ ব্যবসায়ী এক আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্যের হামলায় কোষ্টগার্ডের এক সদস্যসহ দুই জন আহত হয়েছে। 

সোমবার দুপুরে ওই নেতার বাড়িতে নিষিদ্ধ কারেন্ট জাল উদ্ধার করতে গেলে হামলার শিকার হন তারা। আহত দুইজনকে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেলে ভর্তি করা হয়েছে। এরা হলেন- কোষ্টগার্ড সদস্য সৈকত ইসলাম (২৩) ও ট্রলার মাঝি খলিল (২৫)।

অভিযুক্ত আওয়ামী লীগ নেতা আলাউদ্দিন বেপারী ওই উপজেলার হিজলা-গৌরবদী ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ড সদস্য এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন। 

স্থানীয় সূত্র জানায়, আলাউদ্দিন বেপারীর বাড়িতে বিপুল পরিমান নিষিদ্ধ কারেন্ট জাল মজুদের খবরে কোস্টগার্ড সদস্যরা ওই বাড়িতে অভিযানে গেলে তাদের ওপর হামলা চালানো হয়।

তবে আলাউদ্দিন বেপারী বলেন, গৌরবদী গ্রামে তার দুটি বাড়ি। যে বাড়িতে কোষ্টগার্ড জাল উদ্ধারে গিয়েছিল সেখানে তিনি থাকেন না। কে বা কারা সেখানে জাল লুকিয়ে রেখে কোষ্টগার্ড খবর দেয়। কোষ্টগার্ড পৌছার পর ক্ষুদ্ধ গ্রামবাসী ইটপাটকেল নিক্ষেপ করেছে বলে তিনি শুনেছেন। এ সময় তিনি গ্রামে ছিলেন না বলে আলাউদ্দিন বেপারী দাবী করেন। একই ধরনের বক্তব্য দেন হিজলা-গৌরবদী ইউনিয়ন চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের  সাধারন সম্পাদক নজরুল ইসলাম মিলন।

হিজলা থানার ওসি অসীম কুমার সোমবার সন্ধ্যায় মুঠোফোনে বলেন, তিনিও এ ঘটনা লোকমুখে শুনেছেন। তবে কোষ্টগার্ড থেকে তাকে বিষয়টি জানানো হয়নি। বিষয়টি সম্পর্কে খোঁজ খবর নিয়ে আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন তিনি।

 
বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর