৮ ডিসেম্বর, ২০১৯ ১৬:০৪

পাবনায় মুক্তিযুদ্ধকালীন কমান্ডার নিজাম উদ্দিন আর নেই

পাবনা প্রতিনিধি:

পাবনায় মুক্তিযুদ্ধকালীন কমান্ডার নিজাম উদ্দিন আর নেই

নিজাম উদ্দিন

পাবনার সাঁথিয়ায় মুক্তিযুদ্ধকালীন কমান্ডার ও পাবনা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা তিনবার নির্বাচিত সাঁথিয়া উপজেলার সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন আর নেই। 

শনিবার দিবাগত রাত সাড়ে এগারোটায় তার নিজ বাড়িতে মৃৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না লিল্লাহি রাজিউন) তার বয়স হয়েছিল ৭০ বছর। মৃত্যুকালে তিনি দুই ছেলে, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 
তার মৃত্যুতে পাবনা সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, সংসদ সদস্য শামসুল হক টুকু, সংসদ সদস্য মকবুল হোসেন, সংসদ সদস্য ফিরোজ কবির, সাঁথিয়া উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, বিশিষ্ট সাংবাদিক (একুশে পদকপ্রাপ্ত) রণেশ মৈত্র, সাঁথিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোজাম্মেল হক, পাবনা প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক শিবজিত নাগ, পাবনা সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতীন খান, পাবনা রিপোর্টার্স ইউনিটির সভাপতি হাবিবুর রহমান স্বপন, সাঁথিয়া ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ডা. মনসুরুল ইসলাম, সাঁথিয়া থিয়েটারের সম্পাদক রতন দাস গভীর শোক প্রকাশ করে এবং তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছেন।  

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর