৮ ডিসেম্বর, ২০১৯ ১৮:২৬

লক্ষ্মীপুরে গৃহবধূর মরদেহ উদ্ধার

লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুরে গৃহবধূর মরদেহ উদ্ধার

লক্ষ্মীপুরে আসমা আক্তার নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের অভিযোগ যৌতুক দাবিতে নির্যাতন আর স্বামীর দ্বিতীয় বিয়ে সইতে না পেরে আত্মহত্যা করেছেন আসমা। 

রবিবার দুপুরে নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। এর আগে, স্থানীয় কাফিলাতলী এলাকার বাবার বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, দুই বছর পূর্বে  রায়পুর উপজেলার সাগরদী গ্রামের বাসিন্দা হুমায়ুন কবিরের ছেলে আব্দুল মালেক এর সঙ্গে স্থানীয় কাফিলাতলী এলাকার বাসিন্দা জাকির হোসেনের মেয়ে আসমার বিয়ে হয়। বিয়ের পর শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে যৌতুক দাবিতে নির্যাতন ও ৫ লাখ টাকা নেয়ার অভিযোগ আসমার পরিবারের। সর্বশেষ গত শনিবার শ্বশুরবাড়ি থেকে বাবার বাড়িতে নিয়ে যাওয়া হয় আসমাকে। বাবার বাড়িতে আসার পর স্বামী মালেক দ্বিতীয় বিয়ে খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবিসহ প্রচার করে বলেও অভিযোগ নিহতের পরিবারের। তা সইতে না পেরে আসমা আত্মহত্যা করেছে বলে দাবি করেন তারা।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান মিয়া জানান, পরিবারের অভিযোগ যৌতুক দাবিতে নির্যাতন আর স্বামীর দ্বিতীয় বিয়ে সইতে না পেরে আত্মহত্যা করেছে আসমা। যৌতুক দাবিতে নির্যাতন ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর