শিরোনাম
প্রকাশ : ৯ ডিসেম্বর, ২০১৯ ১৭:৫৩

‘দুর্নীতির সময় শেষ, গড়বো সোনার বাংলাদেশ’

নরসিংদী প্রতিনিধি

‘দুর্নীতির সময় শেষ, গড়বো সোনার বাংলাদেশ’

‘দুর্নীতির সময় শেষ। গড়বো সোনার বাংলাদেশ। আমরা দুর্নীতির বিরুদ্ধে একতাবদ্ধ’ এই স্লোগানকে সামনে রেখে নরসিংদীতে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার দুপুরে নরসিংদী জেলা প্রশাসন ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়। 

দিবসটি উপলেক্ষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে জেলা শিল্পকলা একাডেমিতে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও সাবেক নরসিংদী সরকারি কলেজের অধ্যক্ষ সূর্য্যকান্ত দাস এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন। 

বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসেন, নরসিংদী চেম্বার অব কর্মাস এর সভাপতি আলী হোসেন শিশির (সিআইপি), সিভিল সার্জন হেলাল উদ্দিন, রোটারিয়ান বশিরুল ইসলামসহ সরকারি ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এ সময় বক্তারা বলেন, দুর্নীতির করাল গ্রাস। জাতির করে সর্বনাশ। দেশ দুর্নীতিমুক্ত হলেই সোনার বাংলা গড়া সম্ভব। তাই সবার প্রথম নিজেকে দুর্নীতিমুক্ত রাখতে হবে। অন্যকে দুর্নীতির হাত থেকে রুখতে হবে। কারণ বর্তমান শেখ হাসিনা সরকার দুর্নীতির বিরুদ্ধে জিরো ট্রলারেন্স ঘোষণা করেছেন। তাই প্রতিটি ক্ষেত্র থেকে দুর্ণীতির মূল উৎপাটন করতে হবে।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

close