শিরোনাম
প্রকাশ : ১৪ জানুয়ারি, ২০২০ ১৬:৪৫

সাতক্ষীরার বনবিভাগের নৌ চালকের রহস্যজনক মৃত্যু

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার বনবিভাগের নৌ চালকের রহস্যজনক মৃত্যু

সাতক্ষীরা শ্যামনগর উপজেলার মাদার নদী থেকে পশ্চিম সুন্দরবন বনবিভাগের কৈখালী ষ্টেশন অফিসের নৌ চালক নবাব আলী গাজীর (৬৫) রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল সোমবার রাত ১১টার দিকে শ্যামনগর থানা পুলিশ উপজেলার ভেটখালী কোষ্টগার্ড অফিসের পল্টুন বেঁধে থাকা অবস্থায় তার লাশ উদ্ধার করে। 

মরদেহের গায়ে বনরক্ষীর পোশাক পরিধেয় ছিল। নবাব আলী শ্যামনগর উপজেলার পুর্ব কৈখালী গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে। নবাব আলী দীর্ঘদিন ধরে পশ্চিম বনবিভাগের সাতক্ষীরা রেঞ্জের কৈখালী ষ্টেশনে নৌ চালকের কাজ করে আসছিল।

নিহতের ছেলে কাছিকাটা টহলফাড়ির নৌ-যান চালক রফিকুল ইসলাম জানান, গত রবিবার রাত ৮টার দিকে তার সাথে পিতার মোবাইলে কথা হয়। এরপর তার পিতা আর বাড়ি ফিরে আসেনি। সোমবার রাত ১১টার দিকে ভেটখালী কোষ্টগার্ড অফিসের পল্টুনে উপুড় হয়ে বেঁধে থাকা অবস্থায় ডুবে থাকা মরদেহ উদ্ধার করে শ্যামনগর থানা পুলিশ। তার পিতার মৃত্যু কোন স্বাভাবিক মৃত্যু নয়। 

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ নবাব আলীর মরদেহ উদ্ধার করেছে। ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে কি কারনে তার মৃত্যু হয়েছে সেটি নিশ্চিত করতে পারেনি পুলিশ।

কৈখালী ষ্টেশন অফিসার কামরুল ইসলাম ষ্টেশনে না থাকায় তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। 


বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য

close