শিরোনাম
প্রকাশ : ২০ জানুয়ারি, ২০২০ ২২:০৫

সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং গ্রুপের ৬ সদস্য দেশীয় অস্ত্রসহ গ্রেফতার

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং গ্রুপের ৬ সদস্য দেশীয় অস্ত্রসহ গ্রেফতার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আটি এলাকায় অভিযান চালিয়ে কিশোর গ্যাং গ্রুপের ৬ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ সদস্যরা। গ্রেফতারকৃতদের প্রত্যেকের বয়স ১১ হতে ১৬ বছর। গ্রেফতারের পর তাদের দেহ তল্লাশি করে ১টি দেশীয় তৈরি ধারালো চাপাতি ও ২টি গিয়ার সুইজযুক্ত ধারালো চাকু উদ্ধার করা হয়।

রবিবার দিবাগত রাতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা নিজেদেরকে কিশোর গ্যাংয়ের সদস্য বলে পরিচয় দিয়ে থাকে। গ্রেফতারকৃত কিশোর গ্যাংয়ের সদস্যরা দীর্ঘদিন ধরে রাস্তা ঘাটে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও জনমনে অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিল। 

এ বিষয়ে সোমবার রাত ৭টায় র‌্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরীর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে ওই কর্মকর্তা আরো জানান, গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, তারা সবাই দুষ্কৃতিকারী ও কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য। তারা ১০ থেকে ১৫ জনের একটি গ্রুপ সংঘবদ্ধ হয়ে বিভিন্ন সময় সিদ্ধিরগঞ্জ ও এর আশপাশের এলাকায় দীর্ঘদিন ধরে ভয়ভীতি বা ত্রাস সৃষ্টি করে বিশৃঙ্খল বা অরাজক পরিস্থিতির সৃষ্টি করে আসছে। এছাড়াও ওই এলাকায় কোন অপরিচিত লোক আসলে তারা অস্ত্রের মুখে জিম্মি করে মূল্যবান জিনিসপত্র জোরপূর্বক ছিনিয়ে নিত। পরে স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১১ ঘটনার সত্যতা পেয়ে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য