শিরোনাম
প্রকাশ : ২২ জানুয়ারি, ২০২০ ২১:০৩

জামালপুরে বন্যহাতির আক্রমণে যুবকের মৃত্যু

জামালপুর প্রতিনিধি

জামালপুরে বন্যহাতির আক্রমণে যুবকের মৃত্যু
ফাইল ছবি

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় বন্যহাতির আক্রমণে শাহীন আলম (৪০) নামে একজনের মৃত্যু হয়েছে। বুধবার বিকাল সাড়ে চারটার দিকে উপজেলার ধানুয়া কামালপুর ইউনিয়নের দিঘলকোনা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শাহীন নরসিংদীর রায়পুরা উপজেলার বাহারচর গ্রামের ফজলুর রহমানের ছেলে। 

স্থানীয় সূত্রে জানা যায়, গত কয়েকদিন ধরে একদল বন্য হাতি বকশীগঞ্জ উপজেলার ধানুয়া কামালপুর ইউনিয়নের গারো পাহাড়ে অবস্থান করছে। এ নিয়ে পাহাড়ি জনপদের মানুষ চরম আতঙ্কে রয়েছেন। মঙ্গলবার শাহীন তার বন্ধু গারো পাহাড়ী এলাকার তরমুজপাড়া গ্রামের আবদুর রহমানের ছেলে আবদুস ছামাদ মিয়ার বাড়িতে বেড়াতে আসেন। বুধবার বিকালে স্থানীয় লাউচাপড়া বিনোদন কেন্দ্রে ঘুরতে যান। দিঘলকোনা এলাকায় যাওয়ার সঙ্গে সঙ্গে একদল হাতি তাকে আক্রমণ করে।

এ সময় হাতির পায়ের নিচে পিষ্ট হয়ে মারাত্মক আহত হন শাহীন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হযরত আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং নিহতের পরিবারকে জানানো হয়েছে।

বিডি প্রতিদিন/আল আমীন

 

 


আপনার মন্তব্য