২৪ জানুয়ারি, ২০২০ ২১:০৭

১৩৫ বছর বয়সী বৃদ্ধার মৃত্যু!

দিনাজপুর প্রতিনিধি

১৩৫ বছর বয়সী বৃদ্ধার মৃত্যু!

মৃত্যুর কিছুদিন পূর্বেও তিনি টিউবওয়েল চেপে পানি তুলতেন

দিনাজপুরের চিরিরবন্দরে প্রবীণ বৃদ্ধা মমেনা বেগম ওরফে ময়না বেগম বার্ধক্যজনিত কারণে নিজ বাড়িতে মৃত্যুবরণ করেছেন। 
তার পরিবারের দাবী প্রবীণ বৃদ্ধা মমেনা বেগম ওরফে ময়না বেগম ১৩৫ বছর। মরহুমের ছোট নাতি কবির হোসেন দাবি করে বলেন ভোটার আইডি কার্ডে বয়স ১২০বছর। তবে তিনি ভোটার আইডি কার্ড খুঁজে দেখাতে পারেননি। 
মমেনা বেগমের মৃত্যুর সংবাদে এলাকার মানুষ এক নজর দেখতে তার বাড়িতে ভিড় করছেন। আগামীকাল দুপুর ১২টায় পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

মৃত প্রবীণ বৃদ্ধা মমেনা বেগম ওরফে ময়না বেগম চিরিরবন্দর উপজেলার আব্দুলপুর ইউনিয়নের মামুদপুর গ্রামের আগুনিয়াপাড়ায়। মৃত্যুকালে তার ৫ ছেলে ও ২ মেয়ের মধ্যে ১ ছেলে ও ২ মেয়ে জীবিত রয়েছেন। তাদের বয়সও আশি বছরের উর্দ্ধে। 

স্থানীয়রা এবং মরহুমের ছোট নাতি কবির হোসেন(৪৫) জানান, মমেনা বেগম ময়নার ২০বছর বয়সে চিরিরবন্দর উপজেলার আব্দুলপুর ইউপির মামুদপুর গ্রামের আগুনিয়াপাড়ার ফজলার রহমান আগুনিয়ার সাথে পারিবারিকভাবে বিয়ে হয়। তিনি ব্যক্তিগত জীবনে ৭ সন্তানের জননী। বড় মেয়ে লতিফন নেছার বর্তমান বয়স ৯৫ এবং ছোট ছেলে আজিজার রহমানের বয়স ৬০ বছর। মৃত্যুর কিছুদিন পূর্বেও তিনি টিউবওয়েলের পানি তোলা, তরকারি কাটার কাজ করতে পারতেন। তিনি চশমা ছাড়াই সুঁচের মধ্যে সুতো দিতে পারতেন। তিনি চলাফেরাসহ পরিবারের সকল কাজকর্ম অন্যের সহযোগিতা ছাড়াই করতে পারতেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর