শিরোনাম
প্রকাশ : ২৬ জানুয়ারি, ২০২০ ২২:২০

কুয়াকাটা সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবকের মৃত্যু

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি :

কুয়াকাটা সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবকের মৃত্যু
স্বজনদের আহাজারি (ইনসেটে নিহত জুয়েল)

পর্যটন কেন্দ্র কুয়াকাটা থেকে মোটরসাইকেল যোগে আসার পথে সড়ক দুর্ঘটনায় মো. জুয়েল (২৬) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এসময় তার বন্ধু মাহাবুব আলম সবুজ (৩০) গুরুতর আহত হয়। তাকে কলাপাড়া হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয় কর্তব্যরত চিকিৎসক। এ ঘটনা ঘটেছে রবিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে কলাপাড়া-কুয়াকাটা মহসড়কের মোহম্মদপুর নামক এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, কুয়াকাটা-কলাপাড়া সড়কের মাহিন্দ্রাচালক মিলন তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। মৃত জুয়েল’র বাড়ি কলাপাড়া পৌরশহরের রহমতপুর এলাকায়। তার পিতা মৃত সোহরাব রাজ। গুরুতর আহত মাহবুব আলম সবুজ উপজেলার মহিপুর এলাকার মো. আইয়ুব আলী হাওলাদারের ছেলে। স্থানীয়রা ধারণা করছেন তাদের মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটেছে। এদিকে মৃত জুয়েল স্বজনদের আহাজারিতে পুরো হাসপাতাল চত্বর ভারি হয়ে উঠেছে।

মাহিন্দ্রাচালক মিলন জানান, মোহম্মদপুর নামক এলাকায় তারা দু’জনই রাস্তার পাশে গুরুতর অবস্থায় পড়ে ছিল। ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে এসেছি। তারা কিভাবে দুর্ঘটনার শিকার হয়েছে তা তিনি বলতে পারেননি। কলাপাড়া থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, খবর শোনা মাত্র ঘটনাস্থলে গিয়েছি। তদন্ত করে পরবর্তী পদক্ষেপ নেয়া হচ্ছে বলে তিনি সাংবাদিকদের জানান। 

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য