শিরোনাম
প্রকাশ : ২৮ জানুয়ারি, ২০২০ ১৭:১৭

ভালুকায় গ্রাম উন্নয়ন কমিটির সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠিত

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:

ভালুকায় গ্রাম উন্নয়ন কমিটির সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠিত

ভালুকা উপজেলার ৪৫টি গ্রাম উন্নয়ন কমিটি ও ময়মনসিংহ জেলার জেলা প্রশাসক মিজানুর রহমানের মধ্যে উন্নত, নিরাপদ, শিশুবান্ধব ও সমৃদ্ধ আদর্শ গ্রামগড়ে তোলার লক্ষ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসনের আয়োজনে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ, ভালুকা এপি, উপজেলা প্রশাসনের সহযোগীতায় মঙ্গলবার বিকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে ওই সমঝোতা স্বাক্ষর করা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা প্রশাসক মো. মিজানুর রহমান, ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ কামাল, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের ন্যাশনাল ডাইরেক্টর মি. ফ্রেডরিক জন উইটিভিন, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের প্রোগ্রাম ডেভেল পমেন্ট ও কোয়ালিটি অ্যাসিওরেন্স ডাইরেক্টর মি. চন্দন জেড. গমেজ, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ময়মনসিংহ অঞ্চলের ভারপ্রাপ্ত ফিল্ড ডাইরেক্টর মি. প্রকাশ চাম্বু গং, ময়মনসিংহ এপিসি ম্যানেজার রাজু রৌজারিও, ভালুকা এপি ম্যানেজার সজল আই. গমেজ, মল্লিকবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম আকরাম হোসেন, রাজৈ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূরুল ইসলামসহ ৪৫টি গ্রামের গ্রাম উন্নয়ন কমিটির প্রতিনিধিগণ।

 ‘‘২০২০ সাল মুজিববর্ষ” এবং ‘‘আমার গ্রাম আমার শহর” মূলসুরকে কেন্দ্র করে ভালুকা উপজেলার ৪৫টি গ্রামকে নিরাপদ, শিশুবান্ধব ও সমৃদ্ধ আদর্শ গ্রাম হিসেবে গড়ে তোলার জন্য জেলা প্রশাসন, ময়মনসিংহ ও ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের সহযোগিতায় গঠিত ৪৫টি গ্রাম উন্নয়ন কমিটির মধ্যে এ সমঝোতা স্মারক সম্পাদিত হয়।

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য