২৮ জানুয়ারি, ২০২০ ২০:৫৫

টাঙ্গাইলে ধর্ষণ মামলার তিন আসামি গ্রেফতার

টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলে ধর্ষণ মামলার তিন আসামি গ্রেফতার

টাঙ্গাইলে ঘাটাইলে বনের ভিতরে বেড়াতে যাওয়ায় এক বান্ধবী ও দুই বন্ধুকে গাছের সাথে বেঁধে নবম শ্রেণির তিন বান্ধবীকে পালাক্রমে ধর্ষণ মামলায় তিনজনকে আদালতে সোপর্দ করেছে পুলিশ। এরা হচ্ছে- সন্ধানপুর ইউনিয়নের সাতকুড়া এলাকা থেকে ইফসুফ, বাবু এবং ঘাটাইল পৌর এলাকার উল্টর পাড়া গ্রামের সুমন। আজ মঙ্গলবার বিকেলে টাঙ্গাইল চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আটককৃতদের সোপর্দ করা হয়। 

ঘাটইল থানার তদন্ত কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, গত রবিবার দুপুরে ঘাটাইলের একটি স্কুলের মিলাদেও অনুষ্ঠান শেষে নবম শ্রেণির চার বান্ধবী ও তাদের দুই বন্ধু মিলে ঝড়কা বন এলাকায় বেড়াতে যায়। এসময় স্থানীয় ১০/১২জন বখাটে তাদের পিছু নেয়। পরে গভীর জঙ্গলের ভিতরে গেলে বখাটে যুবকরা তাদের উপরে আক্রমন করে এক বান্ধবী ও দুই বয় ফ্রেন্ডকে গাছের সাথে বেঁধে বাকী তিন বান্ধবীকে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে। পরে ধর্ষকরা সন্ধ্যার পরে তাদের রেখে পালিয়ে যায়। এক ধর্ষিতার নানির বাড়ি বন এলাকার কাছে থাকায় সবাই মিলে সেখানে আশ্রয় নেয় তারা। পরে নানির বাড়ির লোকজন ধর্ষিতা কিশোরীদের বাড়িতে সংবাদ দিলে পরিবারের লোকজন ঘাটাইল থানায় বিষয়টি অবহিত করে। পরে পুলিশ গিয়ে তাদে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে। 

এ ব্যাপারে এক ধর্ষিতার বাবা বাদী হয়ে অজ্ঞাতনামা ১০/১২ জনকে আসামি করে ঘাটাইল থানা নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছে। ধীর্ষতা কিশোরীদের ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। গতকাল বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে সন্ধানপুর ইউনিয়নের সাতকুড়া এলাকা থেকে ইফসুফ ও বাবু এবং সুমনকে আটক করা হয়েছে। আটককৃতদের আজ মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়েছে। মামলার স্বার্থে অনেক কিছুই বলা সম্ভব হচ্ছে না তবে আদালতে আসামিরা ১৬৪ ধারায় জবানবন্ধি না দিলে রিমান্ড আবেদন করা হবে বলেও জানিয়েছেন তিনি।

এদিকে সরকার পক্ষের আইনজীবী এস আকবর খান জানান, তিন কিশোরী ধর্ষণ মামলার আসামিদের আদালতে প্রেরণ করা হয়েছে। আইনি প্রক্রিয়া অনুযায়ী সকল প্রকার ব্যাবস্থা নেয়া হবে।

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর