শিরোনাম
প্রকাশ : ২২ ফেব্রুয়ারি, ২০২০ ১৯:২১

মির্জাপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় ৪ লেগুনাযাত্রী নিহত

টাঙ্গাইল প্রতিনিধি

মির্জাপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় ৪ লেগুনাযাত্রী নিহত
প্রতীকী ছবি

টাঙ্গাইলের মির্জাপুরে কাভার্টভ্যানের ধাক্কায় দাঁড়িয়ে থাকা একটি লেগুনার ৪ যাত্রী নিহত ও ৭ জন আহত হয়েছেন। শনিবার দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গোড়াই শিল্প এলাকার সোহাগপুরে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই দুইজন ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে আরও দুইজনের মৃত্যু হয়। 

নিহতরা হলেন- গাইবান্ধা জেলার সাদুল্যাপুর থানার গবিন্দরায় গ্রামের সুলতান মিয়ার স্ত্রী জাহানুর (১৮), একই উপজেলার লোকনাথপুর গ্রামের অমল্য চন্দ্র দাসের ছেলে তপন চন্দ্র দাস (২৫), একই উপজেলার নিজপাড়া গ্রামের চটকু শেখের মেয়ে রাশিদা (২০) ও  টাঙ্গাইলের গোপালপুর উপজেলার শাখারিয়া গ্রামের আলম মিয়ার স্ত্রী মর্জিনা বেগম (২৭)। নিহতরা সবাই স্থানীয় নাসির গ্লাস ইন্ডাস্ট্রিতে কর্মরত ছিলেন বলে জানা গেছে।

গোড়াই হাইওয়ে থানার এসআই নাজমুল ইসলাম জানান, উপজেলার গোড়াই থেকে যাত্রী নিয়ে একটি লেগুনা সোহাগ পাড়া এলাকায় রাস্তার পাশে দাঁড়ালে পেছন দিক থেকে একটি কাভার্ডভ্যান লেগুনাকে ধাক্কা দিলে গাড়িটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় আরও দুইজনের মৃত্যু হয়। এ ঘটনায় আহত আরও ৭ জন মির্জাপুর কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।’

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য