শিরোনাম
প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি, ২০২০ ২২:১৫

খাবারের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

ফারুক আল শারাহ, লাকসাম প্রতিনিধি :

খাবারের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণের অভিযোগে যুবক আটক
প্রতীকী ছবি

কুমিল্লার নাঙ্গলকোটে ভাল খাবারের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণের অভিযোগে নেছার উদ্দিন (৩৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। রবিবার আটক ব্যক্তিকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। 

জানা যায়, গত শুক্রবার উপজেলার কৈরাশ গ্রামের ৬ বছর বয়সী ওই ছাত্রী বাড়ির পাশে খেলতে গেলে পার্শ্ববর্তী কাশিপুর গ্রামের মৃত জালাল মিয়ার ছেলে নেছার উদ্দিন (৩৫) তাকে ভাল খাবারের লোভ দেখিয়ে ছায়েদ মিয়ার পরিত্যক্ত বাড়ির ছাদে নিয়ে যায়। সেখানে ওই শিশুকে হত্যার ভয় দেখিয়ে ধর্ষণ করে।

ওই ছাত্রীর মা জানায়, ধর্ষণ শেষে নেছার আমার মেয়েকে বাড়ি আসার সময় কিছু টাকা দেয় এবং এ কথা কাউকে বললে তাকে হত্যা করা হবে বলে হুমকি দেয়। শনিবার সকালে মেয়ে কিছুটা অসুস্থবোধ করে। কিন্তু আমি মনে করেছি স্কুলে না যাওয়ার জন্য সে এমনটা করছে। একপর্যায়ে তাকে জোর করে স্কুলে পাঠাই। স্কুল থেকে আসার সময় তাকে নেছার পুনরায় ডাকলে সে ভয়ে দৌঁড়ে বাড়িতে এসে আমাকে সব জানায়।

আমি গ্রামের লোকজনকে ঘটনাটি জানালে নেছার বাড়ি থেকে পালিয়ে যায়। আমার মেয়েকে আমরা নাঙ্গলকোট হাসপাতালে নিয়ে যাই এবং থানায় অভিযোগ করি বলেও ঐ শিশুর মা জানায়।

থানায় অভিযোগ দায়েরের পরই পুলিশ অভিযান চালিয়ে ধর্ষককে আটক করে। আজ রবিবার আদালতের মাধ্যমে তাকে কুমিল্লার কারাগারে পাঠানো হয়েছে। পুলিশ ধর্ষিতা শিশুকে মেডিকেল পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, থানায় মামলা হয়েছে। অভিযুক্তকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে। ধর্ষিতা শিশুকে ডাক্তারি পরীক্ষার জন্য কুমিল্লায় প্রেরণ করা হয়েছে।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য