শিরোনাম
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি, ২০২০ ১৯:১৩
আপডেট : ২৪ ফেব্রুয়ারি, ২০২০ ১৯:৫৩

তিনশ' টাকার জন্য খুন করা হয় জনিকে!

মহিউদ্দিন মোল্লা, কুমিল্লা

তিনশ' টাকার জন্য খুন করা হয় জনিকে!

মাদক বিক্রির তিনশ' টাকা নিয়ে দ্বন্দ্বের জের ধরে বাড়ি থেকে ডেকে নিয়ে খুন করা হয় কুমিল্লা শহরতলী চাঁনপুরের শরিফুল ইসলাম জনিকে। এ ঘটনায় নগরীতে অভিযান চালিয়ে পুলিশ এখন পর্যন্ত চার আসামিকে আটক করেছে। 

সোমবার কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। 

আটককৃতরা হলেন, নগরীর উত্তর গাংচর এলাকার জাহাঙ্গীরের ছেলে সোহেল, পুরাতন চৌধুরীপাড়ার হাসান মিয়ার ছেলে রাজিব, মৃত লোকমান মিয়ার ছেলে হৃদয় ও ইদ্রিস মিয়ার ছেলে রফিক।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মো: সৈয়দ নুরুল ইসলাম বলেন, নিহত শরিফুল ইসলাম জনি এবং ঘাতকদের মধ্যে মাদক ব্যবসার তিনশ’ টাকা নিয়ে দ্বন্দ্বের সৃষ্টি হয়। এ ঘটনার সূত্র ধরে ঘাতকরা জনিকে হত্যার পরিকল্পনা করে। এখন পর্যন্ত আমরা চারজন আসামিকে আটক করতে সক্ষম হয়েছি। বাকি থাকা আরো দু’জনকেও অচিরেই আটক করা হবে। সে অনুযায়ী অভিযান পরিচালনা করা হচ্ছে। 

উল্লেখ্য, গত রবিবার ভোর ৫ টায় চাঁনপুর পশ্চিমপাড়া এলাকার মৃত বাচ্চু মিয়ার ছেলে শরিফুল ইসলাম জনিকে বাসা থেকে ডেকে নিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় নিহত জনির মা জেসিয়া বেগম একটি হত্যা মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে এজহার নামীয় চার আসামিকে আটক করে। এদিকে রবিবার সন্ধ্যায় অভিযুক্তদের পুরাতন চৌধুরীপাড়া এলাকার বাড়িতে কে বা কারা আগুন লাগিয়ে দেয়। এতে ছয়টি বস্তিঘর পুড়ে যায়। ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর