শিরোনাম
প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি, ২০২০ ২২:০৮
আপডেট : ২৫ ফেব্রুয়ারি, ২০২০ ২২:১১

মোরেলগঞ্জে চোখ উপড়ে ফেলার ঘটনায় মামলা, গ্রেফতার ১

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি

মোরেলগঞ্জে চোখ উপড়ে ফেলার ঘটনায় মামলা, গ্রেফতার ১
নাজমুল হাসান রানা

বাগেহাটের মোরেলগঞ্জে ইউপি সদস্য নাজমুল হাসান রানার (৪০) হাত-পা ভেঙে দিয়ে চোখ উপড়ে ফেলার ঘটনায় ১৫ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে। গুরুতর আহত ইউপি সদস্যকে উন্নত চিকিৎসার জন্য আজ বেলা ৯টার দিকে খুলনা থেকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে। 

সোমবার দিবাগত রাত ১টার দিকে মেম্বার রানার ওপর হামলা করে দুর্বৃত্তরা। পুলিশ এ মামলার এজাহার নামীয় আসামি শাহজালাল আকনকে (৪০) মঙ্গলবার বিকালে আটক করেছে। এ ঘটনার জন্য উপ-নির্বাচনে অংশ নেয়া বিএনপির প্রার্থীকে দায়ী করে শহরে মাইকং ও প্রতিবাদ সভা করেছে যুবলীগ। 
 
মামলার বাদী রানার বড় ভাই ফারুক হাওলাদার ও স্ত্রী মুকুল বেগম বলেন, একই এলাকার চিহ্নিত সন্ত্রাসী ডালিম আকনসহ ২৫/৩০ জনে পিটিয়ে কুপিয়ে রানার চার হাত-পা, বুকের পাজর ভেঙে ফেলে। এবং দুটি চোখ ধারালো অস্ত্র দিয়ে উপড়ে ফেলে। উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী অ্যাড. আমিরুল আলম মিলনের সঙ্গে নির্বাচনী কাজ শেষে বাড়ি ফেরার পথে যুবলীগ নেতা ইউপি সদস্য রানা এ হামলার শিকার হন। 

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, স্থানীয় শত্রুতার কারণে এ ঘটনা ঘটেছে বলে মামলায় উল্লেখ করা হয়েছে। ঘটনার পর থেকেই হামলাকারীদের গ্রেফতারে জন্য অভিযান অব্যাহত রয়েছে। এজাহার নামীয় একজনকে গ্রেফতার করা হয়েছে।

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য