শিরোনাম
প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি, ২০২০ ২১:২১

হালুয়াঘাটে শ্বাসরোধ করে বালু শ্রমিককে হত্যার অভিযোগ

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি :

হালুয়াঘাটে শ্বাসরোধ করে বালু শ্রমিককে হত্যার অভিযোগ

ময়মনসিংহের হালুয়াঘাটে পাওনা টাকা নিয়ে ঝগড়া-বিবাদের পর হেলাল উদ্দিন (৩৫) নামে এক বালু শ্রমিককে হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার রাত ৯টার দিকে উপজেলার জুগলী ইউনিয়নের দক্ষিণ সংড়া গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত যুবক সংড়া গ্রামের মৃত মাঈন উদ্দিন ব্যাপারীর পুত্র। 

এ ঘটনায় ২৬ ফেব্রুয়ারি বুধবার নিহতের ছোট ভাই বিল্লাল হোসেন বাদী হয়ে অজ্ঞাত নামাসহ পাঁচজনকে আসামি করে হালুয়াঘাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। তিনি অভিযোগ করেন, হেলাল উদ্দিনকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। আমরা এর বিচার চাই।

থানা পুলিশ ও পারিবারিক সূত্রে, নিহত যুবক স্থানীয় রমজান আলী নামক এক ব্যক্তির ড্রেজারে বালু শ্রমিক হিসেবে কাজ করতেন। ঘটনার দিন সুরুজ আলী মোবাইল ফোনে তার নিজ বাড়ি যাওয়ার জন্য প্রস্তাব করেন। পথিমধ্যে ঘোষবেড় এলাকার আ. সালামের বাড়ির পূর্ব পাশের ক্ষেতে নিহত যুবকের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরবর্তীতে হেলালউদ্দিনকে উদ্ধার করে নিকটস্থ জয়রামকুড়া হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের গলার অংশে নখের আচড় ও শ্বাসরোধের আলামত রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হেলাল উদ্দিনকে শ্বাসরোধ করে হত্যা হয়েছে।

এ ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন হালুয়াঘাট সার্কেলের এএসপি মো. খলিলুর রহমান ও হালুয়াঘাট থানার ওসি (তদন্ত) আবু বক্কর সিদ্দিক। বিষয়টির সত্যতা নিশ্চিত করে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করে নিহত যুবকের লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য