শিরোনাম
১৭ মার্চ, ২০২০ ১৮:৪৭

রাজবাড়ীতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

রাজবাড়ীতে নানা আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপিত হয়েছে। দিবসটি উপলক্ষে আজ মঙ্গলবার সকাল সাড়ে ৬টায় রাজবাড়ী জেলা আওয়ামী লীগের আয়োজনে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকাসহ সকল সহযোগী সংগঠনের পতাকা উত্তোলন করা হয়। 

এরপর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এ সময় রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফকির আব্দুল জব্বার, সহ-সভাপতি গনেশ নারায়ণ চৌধুরী, সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাপ প্রমুখ উপস্থিত ছিলেন। 

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও শিশু দিবসে বৃক্ষরোপণসহ বিভিন্ন কর্মসূচি রয়েছে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের।

এছাড়া সকাল সাড়ে ৯টায় রাজবাড়ী জেলা প্রশাসকের আয়োজনে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও শিশু দিবসে জেলা প্রশাসক কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন রাজবাড়ী জেলা প্রশাসক দিলসাদ বেগম। এ সময় স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক মো. বাকাইদ হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আশেক হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. মুশফিকুর রহমান উপস্থিত ছিলেন। 

এরপর রাজবাড়ী পুলিশ সুপারের পক্ষ থেকে পুলিশ সুপার মো. মিজানুর রহমান (পিপিএম), অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাউদ্দীন শেখ, অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ হেডকোয়াটার্স) মো. ফজলুল করিম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ শরীফ উজ জামানসহ জেলা পুলিশের অনান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এছাড়া রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে অবস্থিত বঙ্গবন্ধু চত্ত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বিভিন্ন সরকারি, বেসরকারি প্রতিষ্ঠানসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন পুষ্পমাল্য অর্পন করেন।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর