শিরোনাম
প্রকাশ : ২৬ মার্চ, ২০২০ ১৯:৫৩
আপডেট : ২৬ মার্চ, ২০২০ ১৯:৫৯

করোনাযুদ্ধে জয়ী হতে ঘরে থাকুন: ক্যাপ্টেন তাজ

বাঞ্ছারামপুর (ব্রাক্ষ্মণবাড়িয়া) প্রতিনিধি

করোনাযুদ্ধে জয়ী হতে ঘরে থাকুন: ক্যাপ্টেন তাজ

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন (অব.) এ বি তাজুল ইসলাম এমপি বলেছেন, দেশ, জাতি এবং পরিবারকে করোনাভাইরাস থেকে বাঁচাতে ও করোনা যুদ্ধে জয়ী হতে ঘরে থাকুন। যারা বিদেশ থেকে দেশে ফিরেছেন তারা ১৪ দিন  হোম কোয়ারেন্টাইনে থাকুন। হাঁচি-কাশি দিতে হলে রুমাল বা টিস্যু দিয়ে মুখ-নাক ঢেকে নিন। বার বার সাবান-পানি দিয়ে হাত পরিষ্কার করুন। বৃহস্পতিবার ব্রাক্ষ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পিপিই বিতরণকালে তিনি এসব কথা বলেন। 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাছির উদ্দিন সরোয়ার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আল মামুন সরকার, বাঞ্ছারামপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. সালাহ্ উদ্দিন চৌধুরী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পবিত্র চন্দ্র মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী জাদিদ আল রহমান জনি, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মাহমূদুল হাসান ভূইয়া, উপজেলা ছাত্রলীগ সভাপতি জুয়েল আহমেদ, পৌর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি অহিদ মিয়া প্রমুখ। 

পরে তিনি বাঞ্ছারামপুর উপজেলার অসহায় হতদরিদ্র মানুষের মাঝে হ্যান্ড সেনিটাইজার, মাস্ক চাল, আলু, পিয়াজ, তেল, ডাল এবং লবণ বিতরণ করেন।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য