শিরোনাম
প্রকাশ : ২৮ মার্চ, ২০২০ ২২:১৩

করোনা মোকাবিলায় ২ দিনের বেতনের টাকা দিলেন পঞ্চগড় জেলা প্রশাসনের কর্মকর্তারা

পঞ্চগড় প্রতিনিধি

করোনা মোকাবিলায় ২ দিনের বেতনের টাকা দিলেন পঞ্চগড় জেলা প্রশাসনের কর্মকর্তারা

করোনা মোকাবিলায় চিকিৎসা সুরক্ষা সামগ্রী ক্রয়ের জন্য পঞ্চগড়ে জেলা প্রশাসনের কর্মরতারা স্বাস্থ্য বিভাগকে দুই দিনের বেতনের টাকা দিয়েছেন।  সেই টাকায় কেনা পাঁচ হাজার পিস চিকিৎসা সুরক্ষাসামগ্রী সিভিল সার্জন মো. ফজলুর রহমানের হাতে আজ শনিবার দুপুরে তুলে দেন জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন।

জেলা প্রশাসন সূত্র জানায়, সরকারি বরাদ্দের পাশাপাশি বিভিন্ন তহবিল থেকে জেলার পাঁচ উপজেলায় অতিদরিদ্র ও দুঃস্থ্যদের মধ্যে খাদ্যপন্য সরবরাহ করা হচ্ছে। হাসপাতালের চিকিৎসকদের জরুরি প্রয়োজনের ব্যবহারের জন্য জেলা প্রশাসনের সহকারি কমিশনারদের ব্যবহৃত একটি মাইক্রোবাস এক মাসের জন্য সিভিল সার্জনের কাছে হস্তান্তর করা হয়েছে। এরই অংশ হিসেবে কর্মকর্তাদের দুই দিনের বেতনের টাকা জেলা স্বাস্থ্য বিভাগকে দেয়া হলো।

এসময় স্থানীয় সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, পুলিশ সুপার মো. ইউসুফ আলী, জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলামসহ জেলা প্রশাসনের সহকারি কমিশনার ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন বলেন, এই সময়ে সমাজের প্রত্যেককে যার যার মত করে একে অপরকে সহায়তা করা প্রয়োজন। স্বাস্থ্য বিভাগকে চিকিসা সুরক্ষাসামগ্রী ক্রয়ের জন্য জেলা প্রশাসনের কর্মকর্তাদের দুই দিনের বেতনের টাকা প্রদান একটি প্রতিকী উদ্যোগ মাত্র। আশা করি এই ক্ষুদ্র প্রয়াস করোনা মোকাবেলায় অন্যদেরও এগিয়ে আসায় উৎসাহ যোগাবে। 


বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য