শিরোনাম
প্রকাশ : ২৯ মার্চ, ২০২০ ০৮:৪৮

কুমিল্লায় গৃহপরিচারিকাকে ধর্ষণের অভিযোগ

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লায় গৃহপরিচারিকাকে ধর্ষণের অভিযোগ
প্রতীকী ছবি

কুমিল্লায় মোবাইল ফোন ও টাকার সাথে সম্ভ্রমও হারালেন এক গৃহপরিচারিকা। গৃহপরিচারিকাকে ধর্ষণের অভিযোগে চারজনের বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের হয়েছে। জেলার আদর্শ সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের বারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। বর্তমানে ওই গৃহপরিচারিকা কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। শনিবার সংবাদকর্মীদের নিকট সম্ভ্রম হারানোর বিচার চান ওই গৃহপরিচারিকা।

অভিযোগে জানা যায়, বৃহস্পতিবার রাত ৮টার দিকে ওই গৃহপরিচারিকা বারপাড়া এলাকায় ভাড়া বাসার সামনে দাঁড়িয়ে মোবাইল ফোনে কথা বলছিলেন। এসময় ওই এলাকার সফিক সর্দারের ছেলে আনিছ ও তার সহযোগী জাবেদ, সজিব ও মিঠু পাশ্ববর্তী ইয়াছিন মিয়ার বাড়ির একটি মেসের কক্ষে নিয়ে যায়। পরে সেখানে থাকা লোকজনকে বেল্ট দিয়ে মারধর করে কক্ষ থেকে বের করে দেয়। এসময় ওই গৃহপরিচারিকাকেও বেল্ট দিয়ে নির্যাতন করা হয়। একপর্যায়ে গৃহপরিচারিকার মোবাইল এবং একহাজার টাকা নিয়ে নেয় বখাটেরা। পরে আনিছ তাকে ধর্ষণ করে। 
ওই গৃহপরিকা জানান, মোবাইল বা টাকা নয়, সম্ভ্রম হারানোর বিচার চান তিনি। 

কোতয়ালী মডেল থানার ওসি মো. আনোয়ারুল হক জানান, এ ঘটনায় শুক্রবার থানায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারে পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে। 

উল্লেখ্য, ধর্ষণের শিকার ওই গৃহপরিচারিকার বাড়ি কুমিল্লার নাঙ্গলকোটে। তিনি বারপাড়া এলাকায় তার বড় ভাইয়ের ভাড়া বাসায় থেকে বিভিন্ন বাসায় কাজ করতো। তার বড় ভাই ওই এলাকায় ইট ভাঙ্গার শ্রমিক হিসেবে কাজ করে আসছেন।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য