৫ এপ্রিল, ২০২০ ১৮:০০

বগুড়া করোনা আইসোলেশন কেন্দ্রে এমপি সিরাজের পিপিই প্রদান

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়া করোনা আইসোলেশন কেন্দ্রে এমপি সিরাজের পিপিই প্রদান

বগুড়া করোনা আইসোলেশন কেন্দ্র সরকারি মোহাম্মাদ আলী হাসপাতালের চিকিৎসক, নার্স ও অন্য সেবাদানকারীদের জন্য ৩০০ পিপিই প্রদান করেছেন বগুড়া-৬ (সদর) আসনের সংসদ সদস্য ও জেলা বিএনপির আহ্বায়ক গোলাম মো. সিরাজ। 

রবিবার বেলা ১২টায় বগুড়া জেলা সিভিল সার্জন গওসুল আজিম চৌধুরী ও আইসোলেশন কেন্দ্রের তত্বাবধায়ক ডাক্তার এটিএম নূরুজ্জামানের কাছে এমপি জিএম সিরাজ দেয়া পিপিই গুলো হস্তান্তর করেন ড্যাব বগুড়া জেলা শাখার আহ্বায়ক অধ্যাপক ডাক্তার শাহ মো. শাহাজাহান আলী। 

পিপিই প্রদানকালে উপস্থিত ছিলেন ড্যাব বগুড়া মহানগর শাখার আহ্বায়ক অধ্যাপক ডাক্তার মইনুল হাসান সাদিক, শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ শাখার আহ্বায়ক অধ্যাপক ডাক্তার আজফারুল হাবিব রোজ, সিনিয়র ড্যাব নেতা অধ্যাপক ডাক্তার মওদদু হোসেন আলমগীর পাভেল, স্বাচিপ বগুড়া জেলা শাখার সভাপতি ডাক্তার সামির হোসেন মিশু, ডেপুটি সিভিল সার্জন ডাক্তার মোস্তাফিজুর রহমান তুহিন, ড্যাব নেতা ডাক্তার মামুনুর রশিদ মিঠু, ডাক্তার বদিউজ্জামান, ডাক্তার আব্দুর রশিদ, এমপি সিরাজের ব্যক্তিগত সহকারী আব্দুল আজিজ ও সাইদুল ইসলাম প্রমুখ। 

পিপিই প্রদানকালে সংসদ সদস্য গোলাম মো. সিরাজের পক্ষ থেকে ড্যাব আহ্বায়ক ডাক্তার শাহ মো. শাহাজাহান আলী বলেন, খালেদা জিয়া ও তারেক রহমানের নির্দেশে বগুড়া করোনা আইসোলেশন কেন্দ্রে ৫০০ পিপিই দেয়ার ঘোষণা দেন গোলাম মো. সিরাজ। আজ ৩০০ পিপিই প্রদান করা হলো। অচিরেই আরও ২০০ পিপিই প্রদান করা হবে। 

তিনি আরও বলেন, এর ধারাবাহিকতায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল, টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালসহ বেসরকারি হাসপাতালে আরও ৫০০ পিপিই দেয়া হবে। এছাড়াও বগুড়ায় করোনা টেস্ট ল্যাব চালু হলে সেখানে ১০০০ করোনা সনাক্ত কিট দেয়া হবে। 

পিপিই প্রদানকালে ড্যাব সভাপতি শাহাজান আলী করোনা মোকাবেলায় সরকারের সঙ্গে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। সিভিল সার্জন করোনা প্রতিরোধে সহযোগিতার জন্য ধন্যবাদ জানান। 

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর