শিরোনাম
প্রকাশ : ৬ এপ্রিল, ২০২০ ১২:৫৬

নওগাঁয় ১০ হাজার পরিবারের দায়িত্ব নিলেন সাংসদ ব্যারিস্টার জলিল জন

বাবুল আখতার রানা, নওগাঁ :

নওগাঁয় ১০ হাজার পরিবারের দায়িত্ব নিলেন সাংসদ ব্যারিস্টার জলিল জন
ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন

করোনাভাইরাস প্রতিরোধে সারাদেশে সরকারের পক্ষ থেকে সব ধরনের জনসমাগম, রাস্তায় যান চলাচলে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে। জরুরি কাজ ছাড়া বাড়ি থেকে কাউকে বের না হওয়ার জন্য বিশেষভাবে সতর্ক করা হয়েছে। রাস্তাঘাটে যান চলাচল সীমিত করা হয়েছে। প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন স্থানে মাইকিং ও প্রচার-প্রচারণা চালানো হচ্ছে। এর ফলে স্থবির হয়ে পড়েছে মানুষের জনজীবন। বিপাকে পড়েছেন খেটে খাওয়া দিনমজুর ও নিম্ন আয়ের মানুষ।

তাই দেশের এই সংকটময় মুহূর্তে নওগাঁর দিনমজুর অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত আব্দুল জলিলের ছেলে নওগাঁ সদর আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন। বর্তমান কর্মহীন হয়ে পড়া দিনমজুর ও নিম্ন আয়ের ১০ হাজার পরিবারের মাঝে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন।

এ বিষয়ে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নির্মল কৃষ্ণ সাহা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনপ্রতিনিধিদের সাধারণ মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের নির্দেশনা দিয়েছেন। সে লক্ষ্যে স্থানীয় এমপি ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন ব্যক্তি উদ্যোগে ১০ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ গ্রহণ করেন। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য