শিরোনাম
২৫ এপ্রিল, ২০২০ ২০:১২

শেরপুরে পুলিশের স্বল্পমূল্যের বিক্রয় কেন্দ্র্র

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

শেরপুরে পুলিশের স্বল্পমূল্যের বিক্রয় কেন্দ্র্র

লক ডাউনকালীন ঘরবন্দী মানুষের সহায়তার লক্ষ্যে বগুড়ার শেরপুরে স্বল্পমূল্যের নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রীর ভ্রাম্যমাণ বিক্রয় কেন্দ্র চালু করা হয়েছে। শুক্রবার থেকে শুরু করা হলেও শনিবার সাধারণ মানুষের ব্যাপক সারা পড়ে যায়। 

ঘরে বসেই নিত্য প্রয়োজনীয় কাঁচা বাজারের সামগ্রী কিনতে অনেকেই যোগাযোগ করেন। বগুড়া জেলা পুলিশের উদ্যোগে চালু হয় এসব বিক্রয় কেন্দ্র।

প্রথম পর্যায়ে শেরপুর পৌর এলাকার নয়টি ওয়ার্ডে পুলিশের তত্ত¡াবধানে গাড়ি থেকে ভ্রাম্যমাণ বিক্রয় কেন্দ্রের মাধ্যমে নিত্যপণ্য চিনি, লবণ, তেল, ডাল, আলু, পিয়াজসহ ১৯টি আইটেমের দ্রব্য বিক্রি করা হয়। এসব পণ্যের মূল্য বাজার মূল্যের চেয়ে কম।

বগুড়া জেলা পুলিশ বিভাগের কর্মকর্তারা বলছেন, হাতের কাছে প্রয়োজনীয় জিনিস পেলে লকডাউন চলাকালে মানুষের বাজারে যাবার প্রবণতা কমবে। যার ফলে করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধ করা সম্ভব হবে। এছাড়া মরণব্যাধি করোনাভাইরাস রুখতে সবাইকে ঘরে থাকার জন্য অনুরোধ করা হয়। 

বগুড়া শেরপর পৌরশহরের ধুনট মোড়স্থ বিক্রয়কেন্দ্র উদ্বোধনের মাধ্যমে এই কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সার্কেল) মো. গাজীউর রহমান। এ সময় শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হুমায়ুন কবীর, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আবুল কালাম আজাদসহ পুলিশ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর