শিরোনাম
প্রকাশ : ২৩ মে, ২০২০ ২১:২২
প্রিন্ট করুন printer

নাটোরে প্রাইভেটকার ডাকাতির ঘটনায় গ্রেফতার ৫

নাটোর প্রতিনিধি:

নাটোরে প্রাইভেটকার ডাকাতির ঘটনায় গ্রেফতার ৫

নাটোরের বড়াইগ্রামে প্রাইভেট কারের চালককে হাত-পা ও মুখ বেধে প্রাইভেট কার ছিনিয়ে নেওয়ার ঘটনায় ৫ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। 

গ্রেফকারকৃত ডাকাতরা হলেন, পাবনা সদরের গয়েশপুর রথখোলা এলাকার এস্কান প্রামানেিকর ছেলে জাহাঙ্গীর ওরফে জ্যাক (৩৫), সাদিরাজুপর গ্রামের সাইফুল প্রামাণিকের ছেলে হৃদয় (২২), একই গ্রামের মনিরুল ইসলামের ছেলে সোহেল রানা (২৬), কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার বাশগ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে আশরাফুল ইসলাম (২১) এবং লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জ উপজেলার পশ্চিম মান্দারী গ্রামের লুৎফর রহামনের ছেলে মাহবুবুর রহমান শাওন (২০)। 

শনিবার নাটোরের পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, গত ১২ মে রনি নামে একজন লোক সাভার থেকে পাবনা আসার কথা বলে একটি প্রাইভেট কার ভাড়া করে। এরপর পাবনা পৌঁছার পরে ভাড়ার কিছু টাকা কম আছে বলে চালককে পাবনা শহরের গাছপাড়া এলাকায় নিয়ে আসে। এসময় আগে থেকেই অপেক্ষমান কয়েকজন ডাকাত প্রাইভেট কার চালকের হাত-পা ও মুখ বেধে ফেলে এবং বড়াইগ্রাম উপজেলার বনপাড়া -দাসুরিয়া সড়কের একটি নির্জন স্থানে চালককে ফেলে দিয়ে প্রাইভেট কারটি নিয়ে পালিয়ে যায়। যাওয়ার সময় চালকের মোবাইল ফোন ও মানিব্যাগে থাকা টাকা লুট করে নেয়। 

এ ব্যাপারে বড়াইগ্রাম থানায় মামলা হলে পুলিশ পাবনা সদর হতে জাহাঙ্গীর ওরফে জ্যাককে আটক করে এবং ছিনিয়ে নেয়া প্রাইভেট কারটি উদ্ধার করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী গত ১৯ ও ২০ মে আশুলিয়া থানা পুলিশের সহায়তা বাকী ৪ জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা গতকাল আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। 

প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল হোসেন এবং নাটোর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত এবং পুলিশ কর্মকর্তাবৃন্দ।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

পরবর্তী খবর

প্রকাশ : ২৫ জানুয়ারি, ২০২১ ২১:৪৪
প্রিন্ট করুন printer

রাঙামাটির কাপ্তাইয়ে দুই যুবকের মৃত্যু

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি

রাঙামাটির কাপ্তাইয়ে দুই যুবকের মৃত্যু

রাঙামাটির কাপ্তাইয়ে রহস্যজনকভাবে দুই যুবকের মৃত্যু হয়েছে। তারা হলো-মো. শোয়েব আহমেদ (২৮) ও মো. নাইমুর রহমান নয়ন (২২)।  

সোমবার কাপ্তাই উপজেলার পৃথক স্থানে এ ঘটনা ঘটে।  

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, কাপ্তাই উপজেলার পানি উন্নয়ন বোর্ড এলাকায় পরিবারের সাথে ঝগড়া করে বোনের ওড়না পেঁচিয়ে গলায় ফাস দেয় মো. শোয়েব আহমেদ। পরে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। একই এলাকায় বন্ধুদের সাথে ঘুরতে গিয়ে গাছের সাথে রশি ঝুলিয়ে গলায় ফাঁস দেয় মো. নাইমুর রহমান। একইভাবে তারও ঘটনাস্থলে মৃত্যু হয়। তবে দু’জনের মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি। 

রাঙামাটি কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছির উদ্দিন এ ঘটনার সত্যতা নিশ্চিতি করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশগুলো উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য দু’জনের লাশ রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে। তবে থানায় এখনো কোনো মামলা হয়নি। 

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

পরবর্তী খবর

প্রকাশ : ২৫ জানুয়ারি, ২০২১ ২১:৩৩
আপডেট : ২৫ জানুয়ারি, ২০২১ ২১:৪৩
প্রিন্ট করুন printer

শ্রীমঙ্গলে ছাত্র ইউনিয়নের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

শ্রীমঙ্গলে ছাত্র ইউনিয়নের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন শ্রীমঙ্গল উপজেলা সংসদের উদ্যোগে ৫শ শীতার্র্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।  শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের শেষ দিনে আজ সোমবার বিকালে উপজেলার সাতগাঁও চা বাগানের লছনা এলাকায় শীতার্থ মানুষের মধ্য শীতবস্ত্র বিতরণ করা হয়। 

এর আগে গত পাঁচ দিনে এ উপজেলার ভূনবীর ইউনিয়নের গন্ধর্বপুর গ্রামে, শহরতলীর পশ্চিমবাগ (খাসগাঁও), রুস্তমপুর ও জাগছড়া চা বাগনে শীতবস্ত্র বিতরণ করা হয়। শীতবস্ত্রের মধ্য ছিল কম্বল ও শিশুদের জন্য গরম কাপর। শীতবস্ত্র বিতরণ অনুষ্টানে সভাপতিত্ব করেন ছাত্র ইউনিয়ন শ্রীমঙ্গল উপজেলা সংসদের সভাপতি প্রশান্ত কৈরী। আর সঞ্চালনায় ছিলেন  সাধারণ সম্পাদক রনি সরকার। 

উপস্থিত ছিলেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি শ্রীমঙ্গল উপজেলার শাখার সাধারন সম্পাদক প্রভাযক জলি পাল, বাংলাদেশ প্রগতি লেখক সংগ কেন্দ্রেীয় কমিটির সদস্য জাবেদ ভূঁইয়া, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন মৌলভীবাজার জেলা সংসদের সহসভাপতি তোফায়েল আহমেদ ফাহিম, ছাত্র ইউনিয়  শ্রীমঙ্গল উপজেলা সংসদের সহসভাপতি আশিষ বৈদ্য, মিলি রায়, স্বাধীন দেব, সাধারণ শিক্ষার্থী পিয়াস রায়, সিপন উড়াং, কন্ঠ শিল্পী রাহেলা বেগম প্রমুখ।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

পরবর্তী খবর

প্রকাশ : ২৫ জানুয়ারি, ২০২১ ২১:২৭
প্রিন্ট করুন printer

কলাপাড়ায় ইউনিয়ন আওয়ামী লীগের কাউন্সিল অনুষ্ঠিত

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

কলাপাড়ায় ইউনিয়ন আওয়ামী লীগের কাউন্সিল অনুষ্ঠিত

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ডালবুগঞ্জ ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের মধ্যে তৃণমূল কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। এতে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ দেলওয়ার হোসেন সিকদার, ইউপি মেম্বার মো. নুরুজ্জামান ও মহিপুর থানা ছাত্রলীগের সভাপতি মো. শোয়াইব খান অংশগ্রহণ করেন। সোমবার বেলা ১১টায় ওই ইউনিয়নের ডালবুগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের মিলনায়তনে ৬৭ জন ডেলিগেট কাউন্সিলের উপস্থিতিতে তৃণমূল আওয়ামী লীগের এ ভোট প্রক্রিয়া অনুষ্ঠিত হয়। 

ডালবুগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হায়দার ফকিরের সভাপতিত্বে এ কাউন্সিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর। বিশেষ অতিথির বক্তর‌্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আ. মান্নান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী মাহবুবুর রহমান তালুকদার। 
এ কাউন্সিল অনুষ্ঠানের সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব তালুকদার। 

এ সময় পটুয়াখালী সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বি এম শাহজাহান পারভেজ, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম রাকিবুল আহসান,পার্শ^বর্তী রাঙ্গাবালী উপজেলা আওয়াম ীলীগের সভাপতি অধ্যক্ষ দেলোয়ার হোসেনসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন। 

ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল সালাম সিকদার গত ২৭ নভেম্বর ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। তার মৃত্যুতে চেয়ারম্যান পদ শূন্য হয়। এ জন্য নির্বাচন কমিশন আগামী ২৮ ফেব্রুয়ারি নির্বাচনের তারিখ ধার্য করে। 

বিডি প্রতিদিন/আল আমীন
 


আপনার মন্তব্য

পরবর্তী খবর

প্রকাশ : ২৫ জানুয়ারি, ২০২১ ২১:২১
প্রিন্ট করুন printer

বগুড়ায় শীতার্তদের মাঝে আওয়ামী লীগ নেতার শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় শীতার্তদের মাঝে আওয়ামী লীগ নেতার শীতবস্ত্র বিতরণ

বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মোহনের উদ্যোগে সদর উপজেলার নুনগোলা ইউনিয়নে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন জেলা যুবলীগ নেতা মশিউল আলম দীপন। 

এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বদরুল আলম, আওয়ামী লীগ নেতা উজ্জল শেখ, জাকির, গোলাম রব্বানী, আ. গফুর, সাইদুল ইসলাম, রফিকুল, যুবলীগ নেতা রতন সিং, চপল, শান্ত, মাসুম, সনি, আব্দুল হান্নান, সাইফুল, খালেকুজ্জামান রাহি, শাহ আলম, আমিনুল, মালেক, সাথী, মানিক, ছাত্রলীগ নেতা, পারভেজ হোসেন, তানজিম, রুহুল, রাকু, ইমরান, ও মাহফুজার রহমান প্রমুখ।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

পরবর্তী খবর

প্রকাশ : ২৫ জানুয়ারি, ২০২১ ২১:২০
প্রিন্ট করুন printer

সৈয়দপুরে প্রতিবন্ধী, দলিত ও হরিজনদের মাঝে উপবৃত্তি বিতরণ

নীলফামারী প্রতিনিধি

সৈয়দপুরে প্রতিবন্ধী, দলিত ও হরিজনদের মাঝে 
উপবৃত্তি বিতরণ

মুজিববর্ষ উপলক্ষে নীলফামারীর সৈয়দপুরে প্রতিবন্ধী শিক্ষা উপবৃত্তি এবং দলিত, হরিজন শিক্ষা উপবৃত্তি ও ভাতা বহি বিতরণ করা হয়েছে। সোমবার বিকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয় ওই অনুষ্ঠানের আয়োজন করে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নীলফামারী জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারি পরিচালক  নুসরাত ফাতেমা, সৈয়দপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী।

সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন উপজেলা সমাজসেবা অফিসার হাওয়া খাতুন।
অনুষ্ঠানে নীলফামারী সরকারি শিশু পরিবারের উপ-তত্ত¡াবধায়ক নুর মোহাম্মদ, সৈয়দপুর উপজেলা নির্বাচন অফিসার মো. রবিউল আলম, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মো. আল-মিজানুর রহমানসহ প্রতিবন্ধী, দলিত ও হরিজন পরিবারের শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা উপস্থিত ছিলেন।

ওই অনুষ্ঠানে ৬৪ জন শিক্ষার্থীকে প্রতিবন্ধী শিক্ষা উপবৃত্তি, ১৭ জন শিক্ষার্থীকে দলিত ও হরিজন শিক্ষা উপবৃত্তির  টাকার চেক এবং ২৪ জন ব্যক্তিকে বয়স্ক ভাতা বহি বিতরণ করা  হয়েছে।  

বিডি প্রতিদিন/আল আমীন
                                                                     

 


আপনার মন্তব্য

পরবর্তী খবর