শিরোনাম
প্রকাশ : ২৬ মে, ২০২০ ২০:২৩

বরগুনায় কিশোর গ্যাং-এর দু’গ্রুপে সংঘর্ষ, চিকিৎসাধীন অবস্থায় ১ জনের মৃত্যু

বরগুনা প্রতিনিধি :

বরগুনায় কিশোর গ্যাং-এর দু’গ্রুপে সংঘর্ষ, চিকিৎসাধীন অবস্থায় ১ জনের মৃত্যু
নিহত রিদয়

বরগুনার সদর উপজেলার গোলবুনিয়া বিশখালী নদীর তীরে গোলবুনিয়া পর্যটন কেন্দ্রে ঈদের দিন বিকালে কিশোর গ্যাং দুই গ্রুপের মধ্য সংঘর্ষে আহত রিদয় (১৬) মারা গেছে। বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ বেলা ১১টার দিকে তার মৃত্যু হয়।

জানা গেছে, রিদয়ের বাবা দেলোয়ার হোসেন একজন দিনমজুর। রিদয় এবছর ভোকেশনাল স্কুল থেকে এসএসসি পরীক্ষায় অংশ নেয়। জানা গেছে, রিদয় একটি কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য। অপর দিকে নয়ন নামের গোলবুনিয়া গ্রামের কিশোর গ্যাং অপর একটি গ্রুপের সদস্য। মাদক সেবন আর মেয়েদের উত্ত্যক্ত করা, চাঁদাবাজি তাদের কাজ। ২০১৯ সালে গোলবুনিয়া পর্যটনে ঘুরতে গেলে নয়ন ও রিদয়ের গ্রুপের মধ্য বিরোধ হয়। 

ঐ বিরোধের জের ধরে সোমবার ঈদের দিন বিকালে কিশোর নয়ন গ্যাং কিশোর রিদয় গ্যাংয়ের উপর অতকির্তে দেশীয় অস্ত্র নিয়ে হামলা করলে রিদয়ের মাথায় কোপ লেগে রক্তাক্ত জখম হয়। গুরুত্বর আহতাবস্থায় প্রথমে রিদয়কে বরগুনা জেনারেল হাসপাতালে পরে আশংখা জনক অবস্হায় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আজ বেলা ১১ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় রিদয় মারা যায়। 

সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ঘটনায় জড়িত থাকা সন্দেহে রুমান(১৫), হেলা(১৭) ও শফিক(১৮) সহ পুলিশ ৬ জনকে আটক করার খবর প্রচার হলেও এ রিপোর্ট লেখা পর্যন্ত বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবির মোহম্মদ হোসেন আটকের বিষয়টি অস্বীকার করেন। তিনি বলেন, অভিযান চলছে,আটকের বিষয়টি আমার জানা নেই।  বিভিন্ন সময় ২০১৯ সালে রিফাত শরীফ হত্যাকে কেন্দ্র করে বরগুনায় সক্রিয় কিশোর গ্যাং সংবাদ প্রকাশ হলেও পুলিশ বিষয়টি গুরুত্ব না দিয়ে অস্বীকার করে আসছিলো। 

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর