১ জুন, ২০২০ ১৯:০৪

গাজীপুরে ধর্ষণের অভিযোগে কবিরাজ আটক

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরে ধর্ষণের অভিযোগে কবিরাজ আটক

গাজীপুরে ঘরে আটকিয়ে রেখে মেরে ফেলার হুমকি দিয়ে ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার ধর্ষণের অভিযোগে এক ভন্ড কবিরাজকে আটক করেছে র‌্যাব। রবিবার রাতে সিটি করপোরেশনের বাসন থানাধীন চান্দনা চৌরাস্তা এলাকা হতে ভন্ড কবিরাজ মো. শামছুর রহমানকে (৫৫) আটক করে র‌্যাব। ওই কবিরাজ চৌরাস্তা আন্ডার গ্রাউন্ড মার্কেটে গনি মিয়ার কবিরাজ ঘরে বসে বিভিন্ন মহিলাদের তাবিজের তদবির করে।

র‌্যাব-১ এর গাজীপুরের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন সোমবার জানান, মহানগরীর গাছা থানাধীন সাইনবোর্ড এলাকায় (ইমনের বাড়ীর ভাড়াটিয়া) এক যুবতি (৩০) ওই ভন্ড কবিরাজ হাজী মো. শামছুর রহমান একটি ঘরে আটকিয়ে রেখে মেরে ফেলার হুমকি দিয়ে যুবতির ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার ধর্ষণ করে। ধর্ষণের বিষয়টি যুবতির পিতা মাতাসহ নিকট আত্নীয় স্বজনের কাছে বলতে চাইলে যুবতীকে মারপিট করে এবং ভয়ভীতি দেখিয়ে মেরে ফেলার হুমকি দেয়। দীর্ঘ ১০ বছর যাবত ভন্ড কবিরাজের অত্যাচার সহ্য করতে না পেরে ওই যুবতী রবিবার গাজীপুর র‌্যাব-১ এর কার্যালয়ে এসে ওই ভন্ড কবিরাজের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। পরে র‌্যাব অভিযান চালিয়ে ওই ভন্ড কবিরাজকে চান্দনা চৌরাস্তা এলাকা থেকে আটক করে।
 
র‌্যাবের জিজ্ঞাসাবাদে ভন্ড কবিরাজ স্বীকার করেন যে, তাদের দু’জনের কোন বিয়ে হয়নি ও কোন কাবিননামাও নেই। সে দীর্ঘদিন যাবত ভিকটিমকে ভয় দেখিয়ে তার একটি বাসায় আটক রেখে ধর্ষণ করে আসছে। এ ব্যাপারে সোমবার গাছা থানায় ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর