৬ জুলাই, ২০২০ ০৪:১২

করোনায় মারা গেলেন ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি নুরুল করিম

ফেনী প্রতিনিধি

করোনায় মারা গেলেন ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি নুরুল করিম

নুরুল করিম মজুমদার

ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি ফেনী থেকে প্রকাশিত সাপ্তাহিক হকার্স এর প্রকাশক ও সম্পাদক নুরুল করিম মজুমদার ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। 

রবিবার রাত ৮টা ৩৫ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি স্ত্রী, এক ছেলে-এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

তিনি বেশ কিছুদিন করোনার উপসর্গসহ শ্বাসকষ্টে ভুগছিলেন। এ ঘটনায় তাকে প্রথমে ফেনীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে অবস্থার অবনতি হলে ঢাকার গ্রীন লাইফ হাসপাতালে আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানে তাকে ভেন্টিলেটর সাপোর্ট দেয়ার পরও শ্বাস নেয়ার প্রক্রিয়া স্বাভাবিক হয়নি। তার অক্সিজেন লেভেল ৩৫এ নামে যায়। অবস্থার পরিবর্তনের সম্ভাবনা না থাকায় হাসপাতাল কর্তৃপক্ষ তাকে রিলিজ করে দেয়। পরে রবিবার রাত সোয়া ৮টার দিকে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। রাত ৮ টা ৩৫ মিনিটে তিনি ইন্তেকাল করেন।

তিনি ফেনী প্রেসক্লাবের ৪ বার সভাপতি ছিলেন। মৃত্যুর পূর্ব মুহূর্ত পর্যন্ত তিনি ফেনী সেন্ট্রাল হাই স্কুল ও পশ্চিম উকিল পাড়া পঞ্চায়েত কমিটির সভাপতি ছিলেন। সাংবাদিকতা পেশায় তিনি বাংলাদেশ টেলিভিশন, ডেইলি স্টার ও ইউএনবির ফেনী জেলা প্রতিনিধি ছিলেন।

তার মৃত্যুতে শোক জানিয়েছেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন হাজারী, সদর উপজেলার চেয়ারম্যান আবদুর রহমান, ফেনী পৌরসভার মেয়র আলাউদ্দিন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সাবেক ভারপ্রাপ্ত মহাসচিব ও নির্বাচিত যুগ্ম মহাসচিব আওয়ামী লীগ নেতা সফিকুল বাহার মজুমদার টিপু, ফেনী প্রেসক্লাবের সভাপতি আবু তাহের, সাধারণ সম্পাদক আরিফুর রহমান। 

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর