৬ জুলাই, ২০২০ ১৪:২২

করোনার উপসর্গ নিয়ে মান্দা উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

নওগাঁ প্রতিনিধি

করোনার উপসর্গ নিয়ে মান্দা উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

করোনার উপসর্গ জ্বর, সর্দি ও শ্বাসকষ্ট নিয়ে নওগাঁর মান্দা উপজেলা  চেয়ারম্যান ও মান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরদার মো. জসিম উদ্দিন (৭৮) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ সকাল ৮টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মান্দা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মুহাম্মদ মশিউর রহমান এ তথ্য নিশ্চিত করেন। 

জানা যায়, গত বুধবার থেকে জ্বর, সর্দি ও শ্বাসকষ্টের সমস্যায় ভুগছিলেন তিনি। গত শনিবার নিজ বাড়ি থেকে করোনা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করেন স্থানীয় স্বাস্থ্যকর্মীরা। শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় গত রবিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল।  সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল ৮টায় তার মৃত্যু হয়।

এদিকে মান্দা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরদার জসিম উদ্দিনের মৃত্যুতে শোক ও পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন সাবেক বস্ত্র ও পাটমন্ত্রী মুহা. ইমাজ উদ্দিন প্রামানিক এমপি। তিনি বলেন, আমার দীর্ঘ রাজনৈতিক জীবনের একজন সহযোদ্ধাকে হারালাম। এ ক্ষতি পুরণ হবার নয়। উপজেলা আওয়ামী লীগ একজন ত্যাগী নেতাকে হারাল। আমি তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি।

বিডি প্রতিদিন/আল আমীন

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর