৬ জুলাই, ২০২০ ১৭:১৬

পাবনায় অন্তর হত্যার আসামিদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন

পাবনা প্রতিনিধি

পাবনায় অন্তর হত্যার আসামিদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন

পাবনার সাঁথিয়ায় মেধাবী ছাত্র অন্তর হত্যার আসামিদের গ্রেফতারের পর সুষ্ঠু তদন্ত সাপেক্ষে বিচার দাবি করেছে তার পরিবার। তারা সোমবার দুপুরে পাবনা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এই দাবি জানান। 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য দেন নিহত অন্তরের বাবা মো. জালাল হোসেন ও তার মা মোছা. মনজিলা খাতুন। তারা বলেন, জেলার সাঁথিয়া উপজেলা গাংগুহাটি মোল্লাপাড়া গ্রামের মেধাবী ছাত্র অন্তরকে ১ জুন কুপিয়ে নৃশংসভাবে হত্যা করে। হত্যার পর থানায় মামলা দিতে গেলেও প্রভাবশালী ওই মহল মামলা নথিভুক্ত করতে বাধা দেয়। পরে মামলাটি নথিভুক্ত হলেও মূল আসামিরা এখনো ধরা ছোয়ার বাইরে রয়ে গেছেন বলেও দাবি তাদের। গ্রেফতার ও ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন করেছে তার পরিবার। 

পাবনা প্রেসক্লাবে সামাজিক দূরত্ব বজায় রেখে সংবাদ সম্মেলনে তারা আরো বলেন, দিনে দুপুরে অন্তর হত্যার সাথে জড়িত দুই কুখ্যাত সন্ত্রাসী বাচ্চু ও সামছুল হক বাট্টু চাকরি করেন। তাদের দাপটে অতিষ্ঠ এলাকাবাসী। তারা বিভিন্ন ধরনের অপকর্ম করে আসছেন। তাদের ভয়ে এলাকায় নিরীহ সাধারণ জনগণ কোন প্রতিবাদ করার সাহস পাননা।

ওই সন্ত্রাসীরা মামলা তুলে নেওয়ার জন্য বিভিন্ন ভাবে ভয়-ভীতি ও প্রাণনাশের হুমকি দিচ্ছেন। একই সাথে হত্যা করেও পুলিশ প্রশাসনের নাকের ডগায় ঘুরে বেড়াচ্ছেন অন্তর হত্যা মামলার দুই প্রধান আসামি বাচ্চু, সামছুল হক। তারা তাদের সন্তান হত্যার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন প্রশাসনের উচ্চ মহল ও মাননীয় প্রধানমন্ত্রীর কাছে।

বিডি প্রতিদিন/আল আমীন 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর