৬ জুলাই, ২০২০ ১৭:৫২

বগুড়ায় জব্দ করা আড়াই টন চাল পেল অসহায় ২২৫ পরিবার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় জব্দ করা আড়াই টন চাল পেল অসহায় ২২৫ পরিবার

বগুড়ার শিবগঞ্জে ১০ টাকা কেজি দরের খাদ্যবান্ধব কর্মসূচির জব্দ করা চাল আদালতের নির্দেশে গরীব ও কর্মহীন ২২৫ পরিবারের মাঝে ত্রাণ হিসেবে বিতরণ করেছে পুলিশ।

সোমবার বেলা ১২টায় থানা চত্বরে চাল বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন প্রধান অতিথি বগুড়ার পুুলিশ সুুপার আলী আশরাফ ভ‚ঞা। ২২৫ পরিবারের মধ্যে চালের সঙ্গে অতিরিক্ত হিসেবে মিষ্টি লাউও বিতরণ করা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন শিবগঞ্জ সাকের্লের সহকারী পুলিশ সুপার কুদরত-ই-খোদা শুভ, উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর কবির, থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান, পুলিশ পরিদর্শক (তদন্ত) ছানোয়ার হোসেন, পুলিশ পরিদর্শক (অপারেশন) হরিদাস মন্ডল। 

বগুড়ার শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান জানান, ১০ টাকা কেজি দরের খাদ্যবান্ধব কর্মসূচির চাল কালোবাজারে বিক্রির জন্য মজুদ করায় সময় শিবগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে ৫০ কেজি ওজনের শিবগঞ্জ ইউনিয়নের গুজিয়া মাঝপাড়া থেকে ৪২ বস্তা এবং বুড়িগঞ্জ থেকে ৭ বস্তা, মোট ৪৯ বস্তা (যা প্রায় আড়াই টন) চাল উদ্ধার করে।

এ ঘটনায় গত ২৩ মে আদালতে মামলা দায়ের করা হয়। মামলায় উদ্ধার করা চালগুলো গরীব ও কর্মহীন মানুষদের মধ্যে বিতরণের অনুমতি চেয়ে আদালতের কাছে আবেদনও করা হয়। পরে আদালত অনুমতি দিলে তা গরীব কর্মহীন মানুুষের মাঝে বিতরণ করা হলো। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর