৬ জুলাই, ২০২০ ২০:০৭

বগুড়ার পুলিশি অভিযানে ২ ইউপি সদস্যসহ গ্রেফতার ১০

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ার পুলিশি অভিযানে ২ ইউপি সদস্যসহ গ্রেফতার ১০

সন্ত্রাস, চাঁদাবাজ, জুয়া-মাদক কারবারিসহ সবধরণের অপরাধীদের বিরুদ্ধে সাড়াশি অভিযানে নেমেছেন বগুড়ার শেরপুর থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান। 

গতকাল রবিবার (৫ জুলাই) রাতে উপজেলার মির্জাপুর বাজারস্থ একটি সংগঠনের কার্যালয়ে চলা জুয়ার আসরে হানা দেয় পুলিশ। এসময় মির্জাপুর ইউনিয়নের পরিষদের দুই ইউপি সদস্যসহ (মেম্বার) দশ জুয়াড়িকে গ্রেফতার করা হয়। 

তারা হলেন মির্জাপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সদস্য মো. রফিকুল ইসলাম (৪৫), একই ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সদস্য মো. কানু মিয়া (৪৮), মির্জাপুর গ্রামের বাসিন্দা মো. আবু বকর সিদ্দিক (৪৫), জাহাঙ্গীর হোসেন (৪৫), মো. তানভীর আহম্মদ (৩২), ফেরদৌস আলম (৪৩), আনোয়ার হোসেন (৩২), ফেরদৌস আলম (৪০), আমির হোসেন (৩৫) ও আহসান হাবিব (৪০)।

গোপন সংবাদের ভিত্তিতে পরিচালিত ওই অভিযানকালে গ্রেফতারকৃতদের নিকট থেকে জুয়া খেলার সরঞ্জাম তাস ও নগদ আট হাজার টাকা উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে আজ সোমবার আদালতে পাঠানো হয়। 

এছাড়া এই অভিযানের আগের দিন শনিবার (৪ জুলাই) মাদক ব্যবসা ও চুরি-ছিনতাইয়ে জড়িত সাত ব্যক্তিকে গ্রেফতার করা হয়। এসময় তাদের হেফাজতে থাকা চোরাই একটি কম্পিউটার, একটি ল্যাপটপ, একটি প্রিন্টার ও একটি স্ক্যানিং মেশিন উদ্ধার করা হয়েছে। 

বগুড়ার শেরপুর থানার ওসি মিজানুর রহমান জানান, মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর