১১ জুলাই, ২০২০ ১৮:৩৮

ব্রাহ্মণবাড়িয়ায় ৫ শতাধিক বৃক্ষরোপণ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ায় ৫ শতাধিক বৃক্ষরোপণ

“মুজিববর্ষের আহ্বান-তিনটি করে গাছ লাগান”, এ স্লোগানকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে চলছে বৃক্ষরোপণ কর্মসূচি। শনিবার কসবা সরকারী বালক উচ্চ বিদ্যালয় মাঠে এবং পাশ্ববর্তী এলাকায় উপজেলা ছাত্রলীগ সাবেক সহ-সভাপতি মো.ইব্রাহীম ও উপজেলা ছাত্রলীগ যুগ্ন-আহ্বায়ক কাজী মানিকের সহযোগিতায় ৫ শতাধিক ফলদ, বনজ ও ঔষধি গাছের চারা রোপণ করা হয়েছে। 

বৃক্ষরোপণ কর্মসূচী উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মো.রাশেদুল কাওসার ভূইয়া জীবন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ যুগ্ন-আহ্বায়ক এমজি হাক্কানী, পৌরসভার প্যানেল মেয়র মো.আবু জাহের, সাবেক কাউন্সিলর আবু তাহের, উপজেলা ছাত্রলীগ যুগ্ন-আহবায়ক কাজী মানিক, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ যুগ্ন আহ্বায়ক আলী রেজা পলাশ, উপজেলা ছাত্রলীগ সাবেক সহ-সভাপতি মো.ইব্রাহীম ও ছাত্রলীগ নেতা টিটু ভূইয়া। 

এ সময় বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধিগণ, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের সকল ইউনিটের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন। পরে ছাত্রলীগ কর্মী মহিউদ্দিন, ইমরান, ফাহিম ও দীপুর ব্যবস্থাপনায় সাধারণ মানুষের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ ও বুথ উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান এডভোকেট রাশেদুল কাওসার ভূইয়া জীবন।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর