১১ জুলাই, ২০২০ ১৮:৪৯

বগুড়ায় করোনা উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় করোনা উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু

বগুড়ায় কোভিড-১৯ রোগের উপসর্গ নিয়ে ৩ জন মারা গেছে। বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বগুড়ার কাহালু উপজেলার রওশানা আরা (৩৫) ও সিরাজগঞ্জ জেলার মোসলিম মন্ডল (৭৫), সমর সরকার (৫০) নামের দুইজন।

বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতাল সূত্রে জানা যায়, হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোরে মারা যান কাহালু উপজেলার আড়োলা গ্রামের রুবেল হোসেনের স্ত্রী রওশন আরা। তিনি গত ৯ জুলাই সকালে করোনার উপসর্গ নিয়ে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি হন। 

সিরাজগঞ্জের উল্লাহপাড়ার ঘোষগাঁতীর সমর সরকার শুক্রবার রাতে মারা যান। তিনি ওই দিন দুপুরে ভর্তি হন। তার করোনাভাইরাসের উপসর্গ দেখা দিয়েছিল। শনিবার মোসলিম মন্ডল মারা যায়। তিনি সিরাজগঞ্জের কাজিপাড়ার চকগিরিশে বসবাস করতেন। শুক্রবার দুপুরে করোনার উপসর্গ নিয়ে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি হন।

কোয়ান্টাম ফাউন্ডেশন বগুড়ার স্বেচ্ছাসেবী মিজানুর রহমান জানান, ৬ জনের একটি টিম স্বাস্থ্যবিধি মেনে মৃতদেহকে ধর্মীয় নিয়ম অনুসারে দাফন ও সৎকারের জন্য প্রস্তুতি নিয়ে যার যার গ্রামে পাঠানো হয়। এরমধ্যে হাসপাতাল চত্বরে ধর্মমতে দুইজনের জানাজা শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর