১১ জুলাই, ২০২০ ১৮:৫৩

মাদারীপুরে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

মাদারীপুরে এক কলেজছাত্রীকে ধর্ষণ করার অভিযোগে মো. বেলাল হোসেন মাদবর (২৬) নামের একজনকে আটক করেছে র‌্যাব-৮। আটক ওই যুবক শরীয়তপুর জেলার পালং থানার কাশাভোগ গ্রামের মৃত সেকেন্দার আলী মাদবরের ছেলে। ঘটনাস্থল মাদারীপুর শহরে হওয়ায় আটককৃত আসামিকে মাদারীপুর সদর থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় নির্যাতিতা নিজেই বাদী হয়ে মাদারীপুর সদর থানায় একটি মামলা দায়ের করেন।  

শুক্রবার রাতে র‌্যাব-৮এর এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে, মাদারীপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলামের নেতৃত্বে র‌্যাব সদস্যরা বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার কাজীকান্দি গ্রামে অভিযান চালিয়ে মো বেলাল হোসেন মাদবরকে আটক করে।

ঘটনার বিবরণে জানা যায়, নির্যাতিতা একটি সরকারি কলেজের ছাত্রী এবং এশটি ক্লিনিকে রিসিপসনিস্ট পদে চাকুরী করেন। কলেজে যাওয়ার পথে মো. বেলাল হোসেন মাদবরের পরিচয় হয়। পরিচয়ের সূত্রে চাকুরী দেওয়ার প্রলোভন দেখিয়ে সুসম্পর্ক গড়ে তোলে।

এই সম্পর্কের জের ধরে গত ২১ জুন দুপুরে ওই কলেজছাত্রীর সাথে চাকুরীর বিষয়ে আলাপ করার জন্য ফুসলিয়ে মাদারীপুর শহরের পুরাতন বাসস্ট্যান্ডের একটি হোটেলে নিয়ে যায়। সেখানে তাকে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে ও গোপনে মোবাইল ফোনের মাধ্যমে ধর্ষণের অশ্লীল ছবি ও নগ্ন ভিডিও ধারণ করে। কলেজে যাওয়া-আসার পথে অভিযুক্ত বেলাল হোসেন প্রায়ই ওইসব অশ্লীল ছবি ও নগ্ন ভিডিও দেখিয়ে কুপ্রস্তাব দেয় এবং তার কাছে ৫ লাখ টাকা দাবী করে।

মেয়েটি রাজী না হওয়ায় এক পর্যায়ে আটক যুবক নগ্ন ভিডিওটি তার কাছে কয়েক বন্ধুকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। প্রতিকার পাওয়ার জন্য গত বুধবার র‌্যাব-৮, মাদারীপুর ক্যাম্পে অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে অভিযান চালিয়ে মো. বেলাল হোসেন মাদবরকে আটক করা হয়।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর