শিরোনাম
প্রকাশ : ১ আগস্ট, ২০২০ ২২:০৫

বরিশালে নিখোঁজের দুইদিন পর জঙ্গল থেকে কিশোরের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে নিখোঁজের দুইদিন পর জঙ্গল থেকে কিশোরের মরদেহ উদ্ধার
প্রতীকী ছবি

বরিশালের উজিরপুর উপজেলার মধ্য কেশবকাঠী গ্রামে দুই দিন নিখোঁজ থাকার পর জঙ্গল থেকে সাইফ হাওলাদার (১৬) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার বিকেলে মরদেহ উদ্ধার করে থানায় নেয়া হয়। নিহত সাইফ এ বছর উপজেলার হাবিবপুর মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পাশ করেছিল। সাইফ ওই উপজেলার পূর্ব কেশবকাঠী গ্রামের বাবুল হাওলাদারের ছেলে।

সাইফ নানাবাড়িতে থেকে পড়াশুনা করতো। স্থানীয়রা জানান, গত বৃহস্পতিবার বিকেলে নানা বাড়ি থেকে বের হয়ে সাইফ নিখোঁজ হয়। ওই দিন তাকে স্থানীয় বাজারে ঘুরতে দেখে অনেকে। সারারাত তাকে কোথাও খুঁজে পাওয়া যায়নি। এরপর বিভিন্ন আত্মীয়-স্বজনসহ সাইফের বন্ধুদের বাড়ি খোঁজ নিয়ে তাকে পাওয়া যায়নি।

শনিবার দুপুরে নানাবাড়ি সংলগ্ন এলাকার জঙ্গলে সাইফের মরদেহ দেখতে পায় নিহতের নানী। এরপর তার ডাকচিৎকারে স্থানীয়রা বিষয়টি উজিরপুর থানা পুলিশকে অবহিত করে। বিকেলে থানা পুলিশ সাইফের মরদেহ উদ্ধার করে। 

উজিরপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. হেলাল উদ্দিন জানান, মরদেহে পঁচন ধরেছে। তবে এটি হত্যাকাণ্ড কিনা তা এখনো নিশ্চিত নয়। আগামীকাল রবিবার তার মরদেহ ময়নাতদন্তের জন্য বরিশাল মর্গে পাঠানো হবে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে সে অনুযায়ী পুলিশ আইনগত ব্যবস্থা নেবে বলে তিনি জানান। 

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য