শিরোনাম
প্রকাশ : ৩ আগস্ট, ২০২০ ১৯:০১

ফরিদপুরে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

বিএনপির চেয়াপারর্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা এবং স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, বিএনপি নেতা আব্দুল আওয়াল খানসহ দলের প্রয়াত নেতাদের রুহের মাগফেরাত কামনায় কোরআনখানি, দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুলের পক্ষ থেকে সোমবার কোরআনখানী ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ফরিদপুরের নগরকান্দার কোনাগ্রামে এসব অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সকাল থেকে কয়েকদফা কোরআন খতম দেয়া হয়। দুপুরে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য দেন ফরিদপুর জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি জাফর বিশ্বাস, যুবদলের সাবেক সাধারণ সম্পাদক একে এম কিবরিয়া স্বপন, সালথা উপজেলা বিএনপির সাবেক সভাপতি আতিয়ার কবির, সদরপুর উপজেলা বিএনপির সভাপতি গোলাম রব্বানী, নগরকান্দা পৌর বিএনপির সভাপতি আসাদুজ্জামান আসাদ, নগরকান্দা উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুজ্জামান অনু। সভাটি সঞ্চালনা করেন নগরকান্দা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শওকত আলী শরীফ।

দোয়া মাহফিলে ফরিদপুর জেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ছাড়াও ফরিদপুর-২ আসনের নগরকান্দা, সালথা উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদলের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। 

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর