শিরোনাম
প্রকাশ : ৩ আগস্ট, ২০২০ ২০:০৬

বেড়াতে এসে পানিতে ডুবে দুই ভাইসহ তিন শিশুর মৃত্যু

কুমিল্লা প্রতিনিধি

বেড়াতে এসে পানিতে ডুবে দুই ভাইসহ তিন শিশুর মৃত্যু
প্রতীকী ছবি

কুমিল্লার হোমনায় দাদার বাড়ি ও খালার বাড়িতে ঈদ করতে এসে পানিতে ডুবে মৃত্যু হয়েছে  মামাতো-ফুফাতো দুই ভাইয়ের। সোমবার উপজেলার খোদেদাউদপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলো খোদেদাউদপুর গ্রামের আমির হোসেন খন্দকারের ছেলে আবতাহি (১৪) ও রিপন মিয়ার ছেলে শাকিব (১১)। অপরদিকে, পার্শ্ববর্তী বাঞ্ছারামপুর উপজেলার ভুরভুরিয়া গ্রামে মো. জয়নাল আবেদিন নামে ১৭ মাসের আরেক শিশু পানিতে ডুবে মারা যায়।

পারিবারিক সূত্রে জানা গেছে, আবতাহি ঈদের আগের দিন ঢাকা থেকে হোমনা উপজেলার খোদেদাউদপুর গ্রামে দাদার বাড়িতে এবং শাকিব খালার বাড়িতে বেড়াতে এসেছিল। আজ সোমবার সকাল ১০টার দিকে তারা দু’জনেই পাড়ার অন্য ছেলেদের সঙ্গে বাড়ির পাশের পুকুরে গোসল করতে যায়। কিন্তু তারা সাঁতার না জানায় পানিতে ডুবে যায়। স্বজনরা পুকুর থেকে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দু’জনকে মৃত ঘোষণা করেন। 
 
একই দিন সকালে পার্শ্ববর্তী বাঞ্ছারামপুর উপজেলার ভুরভুরিয়া গ্রামে মো. জয়নাল আবেদিন নামের ১৭ মাসের এক শিশু পানিতে ডুবে মারা যায়। সে ওই গ্রামের মো. ওমর ফারুকের ছেলে। তিন শিশু নিহতের ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
 
হোমনা থানার ওসি আবুল কায়েস আকন্দ বলেন, পানিতে ডুবে নিহত শিশুদের পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশ দাফনের জন্য স্বজনদের জিম্মায় দিয়ে দেয়া হয়েছে। 


বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর