৬ আগস্ট, ২০২০ ১৬:৫২

এই সরকারের আমলে কারও জীবনের নিরাপত্তা নেই : দুলু

নাটোর প্রতিনিধি

এই সরকারের আমলে কারও জীবনের নিরাপত্তা নেই : দুলু

বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, এই সরকারের আমলে কোনো মানুষের জীবনের নিরাপত্তা নেই, কোনো জবাবদিহিতা নেই, কোনো বিচার নেই। বর্তমানে দেশে আইনের শাসন নেই, ন্যায় বিচার নেই, মানবাধিকার নেই। দেশে আইন-শৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি ঘটেছে। সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহার হত্যা প্রমাণ করে দেশে আইন-শৃঙ্খলা বলতে কিছু নেই। এ সরকারের আমলে মানুষের জীবনের কোনো মূল্য নেই। মানুষের অধিকার বলে কিছু নেই। তাই অধিকার আদায়ে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে, প্রতিরোধ গড়ে তুলতে হবে।

বৃহস্পতিবার সকালে নাটোরের গুরুদাসপুর উপজেলার নয়াবাজার মোড়ে বড়াইগ্রাম ও গুরুদাসপুর থানা এবং পৌর ছাত্রদলের ঈদ পরবর্তী পুর্ণমিলনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

গুরুদাসপুর থানা বিএনপির আহ্বায়ক আব্দুল আজিজের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য রাখেন গুরুদাসপুর পৌর বিএনপির আহ্বায়ক মশিউর রহমান বাবলু, সদস্য সচিব আবু সাইদ, বড়াইগ্রাম উপজেলা বিএনপি যুগ্ম আহ্বায়ক শামসুল আলম রনি, বিএনপি নেতা শহিদুল ইসলাম, নাটোর জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর সাজ্জাদ হোসেন সোহাগ, যুগ্ম সাধারণ সম্পাদক এম হাসান পরশ, বনপাড়া পৌর বিএনপির যুগ্ম-আহ্বায়ক খলিলুর রহমান গাজী, এবিএম ইকবাল হোসেন রাজু প্রমুখ।

দুলু আরও বলেন, 'বিএনপি বিচার বহির্ভূত হত্যাকাণ্ড, গুম, খুন, এবং অমানবিক শারীরিক ও মানসিক নির্যাতনের অবসান ঘটানোর জন্য জনগণের কাছে প্রতিশ্রুতিবদ্ধ। সে প্রতিশ্রুতি অনুযায়ী 
বাংলাদেশকে একটি মানবিক রাষ্ট্র হিসেবে গড়ে তোলার কাজে জনগণকে সঙ্গে নিয়ে বিএনপি তার যথাযথ ভূমিকা পালন করে চলবে।'

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর