৮ আগস্ট, ২০২০ ১৫:৫৫

টাঙ্গাইলের মির্জাপুরে দুই যুবকের গলাকাটা লাশ উদ্ধার

টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলের মির্জাপুরে দুই যুবকের গলাকাটা লাশ উদ্ধার

টাঙ্গাইলের মির্জাপুরে দুই যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে মির্জাপুর উপজেলার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরি দল এবং মির্জাপুর থানা পুলিশ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সোহাগপাড়া এলাকার যুঁইযুঁথি ফিলিং স্টেশনের পাশের ডোবা থেকে তাদের লাশ ও একটি মোটরসাইকেল উদ্ধার করে। 

দুই যুবকের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, কুড়িগ্রামের চিলমারীর শান্তিনগর গ্রামের ফরিদ হোসেন বেপারীর ছেলে মাসুদ রানা (৩৬) এবং রংপুর কোতোয়ালীর চানবাড়ি গ্রামের মকবুল হোসেনের ছেলে মো. মামুন (৩৪)।

মির্জাপুর উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন মাস্টার মো. আরিফুল ইসলাম এবং মির্জাপুর থানার সহকারী উপ পরিদর্শক দিপু জানান, সকালে স্থানীয়রা ওই ডোবার পানিতে একটি মোটরসাইকেলের হেলমেট ও একটি লাশ দেখতে পেয়ে তাদের খবর দেয়। তারা ঘটনাস্থলে উপস্থিত হয়ে যৌথ অভিযান চালিয়ে প্রথমে একটি লাশ ও একটি মোটরসাইকেল উদ্ধার করে। পরে ডুবুরি দল ২০ মিনিট পরে আরও একটি লাশ পানির নিচ থেকে উদ্ধার করে। দুই যুবকের লাশ গলাকাটা ছিল। ঘটনাস্থল থেকে কয়েকটি কাপড়ের ব্যাগ, কয়েকটি মোবাইল ফোন এবং একটি মোটরসাইকেল (ঢাকা-মেট্রো ল-২৭-৫৫৩৮) উদ্ধার করা হয়েছে।

এদিকে ঘটনার খবর পেয়ে সহকারী পুলিশ সুপার ( মির্জাপুর সার্কেল), মির্জাপুর থানার অফিসার ইনচার্জ মো. সায়েদুর রহমান এবং ওসি (তদন্ত) মো. গিয়াস উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করে বলেছেন, বিষয়টি তদন্ত করা হচ্ছে।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর