৮ আগস্ট, ২০২০ ১৯:৫১

নাটোরে বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

নাটোর প্রতিনিধি:

নাটোরে বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

নাটোরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে। শনিবার সকাল সাড়ে দশটার দিকে এই উপলক্ষে মাঠ পর্যায়ে দরিদ্র, অসহায় ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আশরাফুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-নওগাঁ সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রত্না আহমেদ, পুলিশ সুপার লিটন কুমার সাহা পিপিএম-বার, নাটোর পৌরসভা মেয়র উমা চৌধুরী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, জজ কোর্টের পিপি এ্যাডভোকেট সিরাজুল ইসলাম, জাতীয় মহিলা সংস্থার সভাপতি নাসিমা বানু লেখা, মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক ফরিদা ইয়াসমিন প্রমুখ।

আলোচনা সভার শুরুতেই প্রজেক্টরের মাধ্যমে ঢাকা থেকে বিটিভির সৌজন্যে প্রচারিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর জীবনের উপর আলোচনা দেখানো হয়। পরে নাটোরের আলোচকবৃন্দ আলোচনায় অংশগ্রহণ করেন। আলোচনা শেষে দুঃস্থ নারীদের মাঝে কর্মের মধ্য দিয়ে উপার্জনের জন্য সেলাই মেশিন বিতরণ করা হয়।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর