শিরোনাম
প্রকাশ : ১২ আগস্ট, ২০২০ ১৭:৫৭
আপডেট : ১২ আগস্ট, ২০২০ ২০:১৭

মানিকগঞ্জের চরাঞ্চলে বসুন্ধরা গ্রুপের খাদ্য সহায়তা অব্যাহত

মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জের চরাঞ্চলে বসুন্ধরা গ্রুপের খাদ্য সহায়তা অব্যাহত

মানিকগঞ্জের দুর্গম চরাঞ্চলের বন্যার্তদের মাঝে খাদ্য সহায়তা প্রদান অব্যাহত রেখেছে দেশের অন্যতম শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ।

আজ মঙ্গলবারও দৌলতপুর উপজেলার দুর্গম চরাঞ্চলের চরকাচারী ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

আরিচা ঘাট থেকে দীর্ঘ নদী পথ পাড়ি দিয়ে বন্যার্তদের মাঝে এই খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হয়। খাদ্য সহায়তার মধ্যে প্রতিটি ব্যাগে রয়েছে চাল, ডাল, চিনি, তেলসহ নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন পণ্য। 

মানিকগঞ্জে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে এ পর্যন্ত বন্যায় ক্ষতিগ্রস্ত প্রায় ৬ হাজার পরিবারের মাঝে এই খাদ্য সহায়তা প্রদান করা হলো। 

এসময় জেলা পুলিশের পক্ষ থেকেও খাদ্য সহায়তা দেওয়া হয়। ত্রাণ বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন মানিকগঞ্জের পুলিশ সুপার রিফাত রহমান শামীম, অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমান, আবু রায়হান, তানিয়া সুলতানা ও স্থানীয়  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক। 

সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন বসুন্ধরা গ্রুপের প্রধান উপদেষ্টা মাহবুব মোর্শেদ হাসান রুনু। 

মাহবুব মোর্শেদ হাসান রুনু জানান, বন্যা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত বসুন্ধরা গ্রুপের খাদ্য সহায়তা কর্মসূচী অব্যাহত থাকবে। করোনা প্রাদুর্ভাবের শুরু থেকেই এ ধরণের কার্যক্রম অব্যাহত রয়েছে। বন্যা এবং করোনা দুটি দুর্যোগকে সমন্বয় করে ত্রাণ কর্যক্রম পরিচালনা করা হচ্ছে।

তিনি বলেন, বসুন্ধরা গ্রুপের লক্ষ্যই হচ্ছে দেশ ও মানুষের কল্যাণে কাজ করা। যে কারণে সব ধরণের দুর্যোগে সাধারণ মানুষের পাশে থেকেছে বসুন্ধরা গ্রুপ। এটা বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের চিন্তা ও পরিকল্পনার ফসল।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন 
 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর