শিরোনাম
প্রকাশ : ১৫ আগস্ট, ২০২০ ১৭:৩৩

গলাচিপায় জাতীয় শোক দিবস পালিত

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি:

গলাচিপায় জাতীয় শোক দিবস পালিত

যথাযোগ্য মর্যাদায় গলাচিপায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এর আগে দিবসটি উপলক্ষে বেলা ১১টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করেন পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এসএম শাহজাদা, উপজেলা নির্বাহী অফিসার ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ। 

পরে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের হল রুমে আয়োজিত আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এসএম শাহজাদা।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সাহিন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. নজরুল ইসলাম, গলাচিপা থানার অফিসার ইনচার্জ মো. মনিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক সন্তোষ কুমার দে, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. হারুন অর রশিদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন প্রমুখ। এসময় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অন্যান্য অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

এর আগে  দিবসটি উপলক্ষে সকাল ৬টা ১ মিনিটে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে জাতীয়, দলীয় ও শোক পতাকা উত্তোলন করা হয়। এসময়ে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। 

অপরদিকে কেন্দ্রীয় যুবলীগের সাবেক স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক কামরান সাইদ প্রিন্স মহব্বাত এর ব্যক্তিগত উদ্যোগে এবং পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর মু. শাহীন মিয়ার পরিচালনায় পৌর এলাকার কলেজ পাড়ায় তার বাসভবনে দোয়া মোনাজাত করা হয় ও তবারক বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, পৌর মেয়র আহসানুল হক তুহিনসহ আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, যুবলীগ ও স্থানীয় ব্যক্তিবর্গ।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর