শিরোনাম
প্রকাশ : ১৫ আগস্ট, ২০২০ ১৯:২০

কলাপাড়ায় বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালিত

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

কলাপাড়ায় বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালিত

নানা কর্মসূচির মধ্য দিয়ে পটুয়াখালীর কলাপাড়ায় স্বাধীনতার মহান স্থপতি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। শনিবার সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মহিববুর রহমান মহিব। 

এরপর থানা পুলিশ ও বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। 

উপজেলা প্রশাসন ও পৌরসভার উদ্যোগে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে পৌর শহরের শেখ কামাল স্মৃতি অডিটরিয়ামে আলোচনা সভা ও দোয়ার আয়োজন করা হয়। এ সময় উপজেলা চেয়ারম্যান এস এম রাকিবুল আহসান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক, পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদারসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

এছাড়া উপজেলা আওয়ামী লীগ, কলাপাড়া মুক্তিযোদ্ধা কমান্ড, উপজেলা স্বাস্থ্য বিভাগ, কলাপাড়া প্রেসক্লাব, কলাপড়া রিপোর্টার্স ইউনিটি, রিপোর্টার্স ক্লাব, কুয়াকাটা প্রেসক্লাব, কুয়াকাটা আওয়ামী লীগ, উপজেলা মহিপুর থানা যুবলীগসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এ দিবসটি পালনে পৃথক পৃথক আলোচনা সভা ও দোয়া মিলাদের আয়োজন করে।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর