২২ আগস্ট, ২০২০ ১৭:৫৫

জমি নিয়ে বিরোধ, নড়াইলে প্রতিবেশির হামলায় আহত কৃষকের মৃত্যু

নড়াইল প্রতিনিধি:

জমি নিয়ে বিরোধ, নড়াইলে প্রতিবেশির হামলায় আহত কৃষকের মৃত্যু

প্রতীকী ছবি

পূর্ব শত্রুতা ও জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিবেশির হামলায় আহত কৃষক মফিজুর মোল্লা (৪২) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। নড়াইল সদর উপজেলার চন্ডিবরপুর ইউনিয়নের ফুলবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহত মফিজুর ফুলবাড়িয়া গ্রামের জব্বার মোল্লার ছেলে। শনিবার (২২ আগষ্ট) সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। 
নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ইলিয়াস হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও নিহতের স্বজন সূত্রে জানা গেছে, ফুলবাড়িয়া গ্রামের জব্বার মোল্লার ছেলে মফিজুর মোল্লা ও আবুবক্কার মোল্লার ছেলে বিপ্লব মোল্লার সঙ্গে জমিজমা সংক্রান্ত ঘটনায় বিরোধ ও পূর্ব শত্রুতা চলে আসছিল। এ ঘটনার জের ধরে গত মঙ্গলবার (১৮ আগষ্ট) সকাল ৮টার দিকে বিপ্লব মোল্লা, তার দু’ভাই ইমরান মোল্লা ও রাজীব মোল্লা এবং তাদের দলীয় মামুন শেখ, সজল মোল্লা, সাইমন শেখ, সাকিল শেখ, হাফিজ শেখ এবং কলাগাছি গ্রামের লোকমান মোল্লাসহ অন্যান্য লোকজন মিলে মফিজুর মোল্লাকে ধারালো দেশীয় অস্ত্র দিয়ে এলাপাতাড়ি কুপিয়ে এবং লাঠিশোঠা দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। মফিজুরের মারধর ঠেকাতে তার স্ত্রী আছিয়া বেগম ও বড়ভাই শরিফুল মোল্লা এগিয়ে  আসলে প্রতিপক্ষ সন্ত্রাসীরা তাদেরকেও কুপিয়ে ও পিটিয়ে আহত করে। আহতদের স্বজনরা ও স্থানীয় লোকজন আহত তিনজনকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে এনে ভর্তি করেন। এখানে আহত মফিজুরের অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল হাসপাতালে রেফার্ড করা হয়। এ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে মফিজুরের মৃত্যু হয়।

দুপুরে এ রিপোর্ট লেখা পর্যন্ত নড়াইল সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

নড়াইল সদর থানার ওসি ইলিয়াস হোসেন আরো জানান, এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর