শিরোনাম
প্রকাশ : ২৩ সেপ্টেম্বর, ২০২০ ১৯:৩৭

জনগণ ভোট দিতে পারলে বিএনপির বিজয় হবে : সিরাজ এমপি

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

জনগণ ভোট দিতে পারলে  বিএনপির  বিজয় হবে : সিরাজ এমপি

বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক ও বগুড়া-৬ (সদর) আসনের সংসদ সদস্য গোলাম মোঃ সিরাজ বলেছেন, আসন্ন পৌরসভা নির্বাচনে সকলের গ্রহনযোগ্য, কর্মীবান্ধব এবং যোগ্য প্রার্থী দিয়ে তার পেছনে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।  জনগণ ভোট দিতে পারলে বিএনপির বিজয় হবে। কারন সরকারের উপর জনগণের কোন সমর্থন নেই। 

আজ বুধবার বগুড়া জেলা বিএনপি কার্যালয়ে বগুড়া শহর বিএনপির উদ্যোগে বগুড়া শহর ও ওয়ার্ড বিএনপির নেতৃবৃন্দর সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় তিনি আরও বলেন, দুঃশাসন থেকে মানুষ মুক্তির জন্য বিএনপিকে ভোট দিতে অপেক্ষায় আছেন। অচিরেই সকল ষড়যন্ত্র নস্যাৎ হবে, জনতার বিজয় হবেই। 

বগুড়া শহর বিএনপির আহবায়ক মাহবুবর রহমান বকুলের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু,  বগুড়া-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ মোশাররফ হোসেন, বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম ও মোঃ ফজলুল বারী তালুকদার বেলাল, বগুড়া জেলা বিএনপির সাবেক সভাপতি রেজাউল করিম বাদশা, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য জয়নাল আবেদী চাঁন, আলী আসগর তালুকদার হেনা ও  লাভলী রহমান, হামিদুল হক চৌধুরী হিরু। সভায় শহর বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও ২১টি ওয়ার্ড কমিটির নেতৃবৃন্দ অংশ নেন। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর