শিরোনাম
প্রকাশ : ৩০ সেপ্টেম্বর, ২০২০ ০১:১৫
আপডেট : ৩০ সেপ্টেম্বর, ২০২০ ০৮:০৫

লাকসামে ট্রাকের চাপায় সিএনজিচালিত অটোরিকশা চালক নিহত

লাকসাম প্রতিনিধি

লাকসামে ট্রাকের চাপায় সিএনজিচালিত অটোরিকশা চালক নিহত
প্রতীকী ছবি

কুমিল্লার লাকসামে ট্রাকের চাপায় সিএনজিচালিত অটোরিকশাচালক নিহত হয়েছেন। মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে লাকসাম-মুদাফরগন্জ সড়কের চিকুনিয়া আনসারিয়া কমপ্লেক্সের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত সিএনজিচালিত অটোরিকশা চালক শরিফ হোসেন (২৬) উপজেলার পাশাপুর গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ৯ দিকে ওই সড়ক দিয়ে একটি ট্রাক লাকসাম থেকে মুদাফরগঞ্জের দিকে যাচ্ছিল। এসময় সিএনজিচালিত অটোরিকশা চালক দুইজন যাত্রী নিয়ে মুদাফরগঞ্জ থেকে লাকসামের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে চিকুনিয়া আনসারিয়া কমপ্লেক্স এলাকায় দ্রুতগতিতে আসা ট্রাকটি বিপরীত দিক থেকে আসা সিএনজি চালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালক শরিফ হোসেন নিহত হয়। এসময়

সিনজি অটোরিকশায় থাকা দুইজন যাত্রীকে স্থানীয়রা আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। বিক্ষুব্ধ জনতা ঘাতক ট্রাকটি আটক করে। খবর পেয়ে লাকসাম থানার পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থল গিয়ে সিএনজিচালিত অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করে এবং দুর্ঘটনা কবলিত ট্রাক ও সিএনজি জব্দ করে।  লাকসাম থানার অফসার ইনচার্জ (ওসি) মো. নিজাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর