শিরোনাম
প্রকাশ : ৩০ সেপ্টেম্বর, ২০২০ ০৯:০৭
আপডেট : ৩০ সেপ্টেম্বর, ২০২০ ১১:৩১

রিফাত হত্যার রায় ঘিরে আদালত পাড়ায় নিরাপত্তা জোরদার

বরগুনা প্রতিনিধি

রিফাত হত্যার রায় ঘিরে আদালত পাড়ায় নিরাপত্তা জোরদার

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার প্রাপ্তবয়স্ক ১০ জনের বিরুদ্ধে আজ বুধবার রায় ঘোষণা করা হবে। জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আছাদুজ্জামান এ রায় ঘোষণা করবেন।

এ হত্যা মামলার রায়কে কেন্দ্র করে আদালতপাড়াসহ জেলা কারাগার‌কে ঘি‌রে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হ‌চ্ছে।

তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা অতিক্রম করে আদালতে প্রবেশ করতে হচ্ছে বিচারপ্রার্থীসহ সাংবাদিকদের। পাশাপাশি জেলাজুড়ে সতর্ক অবস্থানে রয়েছেন পুলিশসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

আদালত প্রাঙ্গণ, প্রবেশপথ ও আশপাশের এলাকায় কড়া পুলিশি পাহারা বসানো হয়েছে। এরই মধ্যে রাষ্ট্রপক্ষ ও আসামিপক্ষের কয়েকজন আইনজীবীও হাজির হয়েছেন আদালতে। আদালতের ভেতরে সাদা পোশাক ও ইউনিফর্ম পরা অবস্থায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা টহল দিচ্ছেন।

রায় ঘিরে বরগুনার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে সজাগ দৃষ্টি রাখছে পুলিশ। জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়ে পুলিশের নিরাপত্তা চৌকি বসানো হয়েছে। এছাড়া র‌্যাব সদস্যদের পাশাপাশি গোয়েন্দা পুলিশও টহল দিচ্ছে বরগুনায়।

অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার (সদর দফতর) মহরম আলী জানান, রিফাত হত্যা মামলার রায়‌কে ঘি‌রে যেকোনো অ‌প্রীতিকর প‌রি‌স্থি‌তি রো‌ধে সব ধরনের প্রস্তু‌তি নেওয়া হ‌য়ে‌ছে। বি‌শেষ ক‌রে আদালত প্রাঙ্গ‌ণে তিন স্ত‌রের নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হ‌য়ে‌ছে।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর